Hoop VideoHoop Viral

Web Series: গল্পের পরতে পরতে ঘনিষ্ঠ মুহূর্তের হাতছানি, লঞ্চ হল ওয়েব দুনিয়ার সবচেয়ে সাহসী সিরিজ

বিনোদনের ক্ষেত্রে অনেকেরই পছন্দ ওয়েব সিরিজ (Web Series)। সিরিয়াল, সিনেমার যুগ পেরিয়ে এখন ডিজিটাল যুগ এসেছে। প্রেক্ষাগৃহে যাওয়ার তুলনায় বাড়িতে বসে ওয়েব সিরিজ দেখাই বেশি পছন্দ করেন মানুষ। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু OTT প্ল্যাটফর্মে। যেমন পছন্দ তেমনি গল্প দর্শকরা পেয়ে যাবেন ওয়েব সিরিজে। তাই ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ ক্রমেই বেড়ে চলেছে।

বিশেষ করে ওয়েব সিরিজের ক্ষেত্রে এরোটিক ওয়েব সিরিজের চাহিদা থাকে তুঙ্গে। আসলে এই ধরণের ওয়েব সিরিজ দেখার জন্য চাই একান্ত সময়, গোপনীয়তা। প্রেক্ষাগৃহে সব ধরণের দর্শকদের আসার কারণে হাজারো বিধি নিষেধ রয়েছে সেন্সর বোর্ডের। কিন্তু ডিজিটাল মাধ্যমে এখনো সেন্সর বোর্ডের কড়াকড়ি শুরু হয়নি। তাই এই ধরণের কনটেন্ট দেখানোতেও নেই কোনো সমস্যা। দর্শকদের চাহিদা বুঝে আরো বেশি সংখ্যায় OTT প্ল্যাটফর্ম গজিয়ে উঠছে যেগুলিতে শুধুমাত্র এই ধরণের ওয়েব সিরিজই উপলব্ধ।

বাড়িতে বসে একান্ত সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। অ্যাডাল্ট ওয়েব সিরিজে চোখ রাখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম গুলিই ভরসা দর্শকদের। KOOKU প্ল্যাটফর্মটি বিশেষ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মাঝে। এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজটি নিয়ে আলোচনা করা হবে সেটি ইতিমধ্যেই KOOKU প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে।

সিরিজটির নাম হল ‘কোর্টশিপ’। স্বামী স্ত্রীর সুখী দাম্পত্যের মাঝে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ নিয়েই এই ওয়েব সিরিজের গল্প। এক বছর আগেই সিরিজটি লঞ্চ হয়ে গিয়েছিল KOOKU অ্যাপে। এর মধেই দর্শকদের ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ওয়েব সিরিজটি। গল্পে ভরপুর ঘনিষ্ঠতা, অভিনেত্রীদের উষ্ণ আবেদন দর্শকদের বিনোদনের জন্য এক্কেবারে পারফেক্ট। তাহলে আর দেরি কেন? সাবস্ক্রিপশন নিয়ে এখনই চোখ রাখুন KOOKU অ্যাপে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই