Hoop VideoHoop Viral

মেয়ের প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠতার সীমা অতিক্রম করল মা, গোপনে একা দেখুন এই ওয়েব সিরিজ

বিনোদনের প্রসঙ্গ উঠলেই এখন অধিকাংশ মানুষ ভোট দেবেন ওয়েব সিরিজের (Web Series) পক্ষে। টিকিট কাটার ঝামেলা ছাড়াই নিজের ঘরে বসে আরামদায়ক ভাবে সিনেমা বা সিরিজ দেখার মজাই আলাদা। উপরন্তু এখন দর্শকদের চাহিদা এবং পছন্দ অনুযায়ী বহু OTT প্ল্যাটফর্মই চলে এসেছে হাতের মুঠোয়, যেখানে একবার ঢুঁ মারলেই আপনার চোখের সামনে ভেসে উঠবে নানান কিসিমের ওয়েব সিরিজ যা দিনের পর দিন ধরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শকদের কাছে।

অনেকেই এখন বোল্ড ওয়েব সিরিজ দেখা বেশি পছন্দ করছেন। সাহসী দৃশ্যে ভরপুর এইসব ওয়েব সিরিজ অবশ্য যেকোনো OTT প্ল্যাটফর্মেই উপলব্ধ নয়। এর জন্য ULLU একটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। এমন এমন সব গল্প দিয়ে ওয়েব সিরিজ তৈরি হয় যা দেখে তাক লেগে যায় দর্শকের। সেইসঙ্গে সাহসী দৃশ্য দেখার শখও এই সিরিজ গুলি। বড়পর্দায় সেন্সর বোর্ডের অতিরিক্ত কড়াকড়ির জন্য অনেক সময়েই বাদ পড়ে যায় গুরুত্বপূর্ণ তথ্য বা চমকদার দৃশ্য।

এই প্রতিবেদনে যে বিশেষ ওয়েব সিরিজটির ব্যাপারে পাঠকরা জানতে পারবেন, সেটি ULLU প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় সিরিজ। সিরিজটির নাম ‘চরমসুখ: মম অ্যান্ড ডটার’। ট্রেলার থেকে সিরিজের কাহিনি সম্পর্কে যে ধারণা পাওয়া যায় তাতে বোঝা যায়, এক সিঙ্গল মাদার তার মেয়েকে একা বড় করে তুলছেন। কিন্তু তার নিজের জীবনেও সঙ্গীর প্রয়োজন। কিন্তু একদিন তিনি পার্টিতে থাকার সময়ে তার মেয়ে ফোন করে নিজের এক পুরুষ বন্ধুকে ডেকে নেয় বাড়িতে।

এদিকে পার্টি থেকে বাড়ি ফিরে সেই বন্ধুটিকে ধরে ফেলে মেয়েটির মা। কিন্তু মদ্যপ অবস্থায় থাকা মেয়েটির মাকে দেখে আকর্ষিত হয় ছেলেটি। শেষে তাদের মধ্যেও ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। তারপর কী হয়, কাহিনি কোন দিকে মোড় নেয় তা জানতে হলে দেখতে হবে সম্পূর্ণ সিরিজ। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন রাজসী ভার্মা, রুবি ভরজ এবং নিখিল অরোরা। ULLU প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করলেই দেখতে পারবেন এই সিরিজ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই