Hoop VideoHoop Viral

Sapna Choudhary: ভরা মঞ্চে হলুদ পোশাকে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, উপভোগ করছেন পুরুষ ভক্তরা

হঠাৎই হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)-র পুরানো ভিডিওগুলি নতুন করে ভাইরাল হতে শুরু করেছে। বিগ বসের ঘরে এসে বলিউডে কেরিয়ার তৈরির কথা বললেও স্বপ্নার একই ধরনের নৃত্যশৈলী হওয়ার কারণে একটি ফিল্মে আইটেম ডান্স করার পর বলিউডে আর সুযোগ পাননি স্বপ্না। তবে হরিয়ানভি ও ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তাঁর যাত্রা অব্যাহত রয়েছে। স্বপ্নার একাধিক ভিডিও ইউটিউবের মাধ্যমে সাম্প্রতিক কালে ভাইরাল হচ্ছে।

সম্প্রতি ‘মেরা কে নাপেগা ভারতার’ গানের সাথে স্বপ্নার উদ্দাম নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ভাইরাল হয়েছে ‘ত্রিমূর্তি’ নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। যথারীতি এটিও একটি পুরানো ভিডিও। ‘ত্রিমূর্তি’ নামে চ্যানেলটিতে দুই বছর আগে এই ভিডিওটি শেয়ার করা হয় যার ভিউ ইতিমধ্যেই পাঁচ কোটি ছাড়িয়ে গিয়েছে। ভিডিওতে স্বপ্নার পরনে রয়েছে হলুদ রঙের আনারকলি। তাঁর নাচের প্রশংসা করেছেন নেটিজেনরা।

হরিয়ানার গ্রামের মেয়ে স্বপ্না সংসার চালাতে পড়াশোনা ছেড়ে দিয়ে এসেছিলেন নৃত্যশিল্পীর পেশায়। সেই সময় বিভিন্ন অনুষ্ঠানে নাচের জন্য ডাক পড়ত তাঁর। পরবর্তীকালে স্বপ্না ধীরে ধীরে বিখ্যাত হয়ে উঠলে বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানেও আমন্ত্রণ জানানো হয় তাঁকে। ‘বিগ বস’-এ স্বপ্না অংশগ্রহণ করলেও জিততে পারেননি। কিন্তু তাঁর কেরিয়ারের ক্ষেত্রে সহায়ক হয়েছে এই শো।

করোনাকালে কার্যতঃ কর্মহীন হয়ে পড়েছিলেন স্বপ্না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি সরকারি বিধি শিথিলের আবেদন জানিয়েছিলেন। গত বছর মুক্তি পেয়েছে স্বপ্না অভিনীত মিউজিক ভিডিও ‘চন্দ্রাওয়াল’। এই মিউজিক ভিডিওটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

whatsapp logo