whatsapp channel

VIDEO: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে দুর্দান্ত নাচলেন ৬ যুবতী, ভিডিও না দেখলে চরম মিস করবেন

গ্রামের সবুজ পরিবেশে অসাধারণ এক নৃত্য পরিবেশনা দেখে সকলে রীতিমতন পাগল হয়ে গেছেন। যেখানে দেখা যাচ্ছে, লাল টুকটুকে শাড়ি আর অন্যরা পরেছেন হলুদ শাড়ি। তাতে কারুর শরীরে এই ব্লাউজ নেই,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

গ্রামের সবুজ পরিবেশে অসাধারণ এক নৃত্য পরিবেশনা দেখে সকলে রীতিমতন পাগল হয়ে গেছেন। যেখানে দেখা যাচ্ছে, লাল টুকটুকে শাড়ি আর অন্যরা পরেছেন হলুদ শাড়ি। তাতে কারুর শরীরে এই ব্লাউজ নেই, খোলামেলা পোশাকে তাদের দেখতে কিন্তু ভীষণ আকর্ষণীয় লাগছে। তাদের অসাধারণ নৃত্য পরিবেশনা সকলকে রীতিমতন পাগল করে দিয়েছে। শুধু মাত্র শাড়ি নয়, তাদের সাজ পোশাকেও রয়েছেন বেশ গ্রাম্য রূপ।

যারা বলেন বর্তমান প্রজন্ম শুধুমাত্র ফোন দেখে দেখেই জীবন কাটাচ্ছেন। তাদের কাছে কিন্তু এগুলো সত্যি দেখাবার মতন বিষয় হ্যাঁ এই ফোনের মাধ্যমেই এই নতুন নতুন প্রতিভা পৌঁছে যাচ্ছে দেশ-বিদেশের অন্তরে অন্তরে আমরা কি বেশ কিছুদিন আগেও ভাবতে পেরেছি? বাড়িতে বসে প্রতিভা তা পৌঁছে যাবে বিদেশের মাটিতে তা কিন্তু একেবারেই সম্ভব হতো না। আগেকার দিনে আগেকার দিনে বিভিন্ন জায়গায় বছর পর বছর অপেক্ষা করতে হতো। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই আপনার বাড়িতে বসে থাকা প্রতিভাকে আপনি পৌঁছে দিতে পারেন সর্বত্র।

করোনার সময় গোটা বিশ্ব যখন গৃহবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মানুষ একটুখানি বেঁচে ছিলেন শুধুমাত্র এই সমস্ত করে। বাড়িতে একটা সুন্দর নাচ কিংবা গান বা সুন্দর একটা আঁকা তৈরি করে তারা facebook, ইউটিউব, instagram এর মাধ্যমে পৌঁছে দিয়েছিলেন গোটা বিশ্বের দরবারে। শুধু তাই নয়, যখন এইরকম পরিস্থিতিতে বিভিন্ন বড় বড় কোম্পানি ক্ষতিগ্রস্ত হয়েছিল। সেই সময় বাড়িতে বসে ইউটিউব, ফেসবুক এবং instagram এর মাধ্যমে লক্ষ লক্ষ টাকা রোজগার করেছেন।

সম্প্রতি একেবারে অসাধারণ ভঙ্গিতে নিচে ৬ যুবতী সোশ্যাল মিডিয়া ভাইরাল হলেন। আগস্ট মাসের ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়া হয়েছে। এখনো পর্যন্ত ৭৫ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন মূল নাচে আছেন কেয়া। এছাড়া অন্যান্য নাচ পরিবেশনে আছেন মুন, সঞ্চারি, অনামিকা, প্রিয়া, সুমেধা। সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তবে আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিও।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক