Hoop VideoHoop Viral

স্বামী সুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিল গৃহবধূ, একান্তে বসে এই সিরিজ উপভোগ করুন

ইদানিং আগাছার মতো গজিয়ে উঠছে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম। একসময় প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের বাজার দখল করতে প্রতিযোগিতা শুরু হয়েছিল উল্লু, প্রাইম শটসের মধ্যে। পরবর্তীকালে সেই দৌড়ে সামিল হয়েছে ভুভি। কিন্তু বর্তমানে প্লে স্টোর সার্চ করলে দেখা যাবে, একাধিক ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যেগুলির নাম অজানা। এর মধ্যে অন্যতম হল ‘রঙ্গমঞ্চ সিনেমা ওটিটি’। এই ওটিটির ইউটিউব চ্যানেলের নামও ওটিটির নামেই। চলতি বছরের 28 শে অক্টোবর এই ওটিটির ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘পড়োশন’ নামে একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি ট্রেলারের ভিউ অতিক্রম করেছে উনত্রিশ হাজারের কিছু বেশি।

ট্রেলারের শুরুতেই দেখা যায়, এক গৃহবধূর পাশের বাড়িতে থাকতে আসে একটি মেয়ে। সে ওই মহিলার সাথে আলাপ করতে আসে। প্রতিবেশিনী মেয়েটিও বিবাহিতা। সে ওই মহিলার সৌন্দর্য ও যৌনতার তারিফ করে। এমনকি মজার ছলে সে ওই মহিলাকে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। কিন্তু ওই মহিলা তা নিছক মজা ভেবে এড়িয়ে যায়। কিন্তু সে তার স্বামীর কাছে শারীরিক সুখ পায় না। ওই মহিলার স্বামী তার তুলনায় বয়সে অনেকটাই বড়। সারাদিন কাজ করে ক্লান্ত হয়ে বাড়ি ফেরার পর রাতের খাবার খেয়ে বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়ে ওই মহিলার স্বামী। সেই সময় মহিলা তার পদসেবা করতে থাকে।

ওই মহিলা তার প্রতিবেশিনীকে এই সমস্যার কথা জানায়। প্রতিবেশিনী বলে, পুরুষদের শারীরিক খিদে তৈরির জন্য বিশেষ রাস্তা রয়েছে। এর মধ্যেই ওই মহিলার চোখে পড়ে প্রতিবেশিনীর স্বামী। সে তখন শার্টলেস হয়ে শুধুমাত্র একটি শর্ট পরে ওয়ার্কআউট করছে। তার শারীরিক গঠন দেখে মন্ত্রমুগ্ধ হয়ে তাকিয়ে থাকে সদ্য স্নান সেরে আসা ওই মহিলা।

কিন্তু এর মধ্যেই ঘরে ঢোকে তার বয়স্ক স্বামী। সে তার স্ত্রীকে জিজ্ঞাসা করে, জানলার ধারে দাঁড়িয়ে তার স্ত্রী কি করছে! চমকে ওঠে মহিলা। বাকি কাহিনী জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে রঙ্গমঞ্চ সিনেমা ওটিটি।

Related Articles