whatsapp channel
Hoop StoryHoop VideoHoop Viral

Kacha Badam Song: টিকটকাররা প্রয়োজনে ভুবন বাদ্যকারকে দেহ দিতেও রাজি, বিস্ফোরক মন্তব্য সোশ্যাল মিডিয়ায়

বীরভূমের বাদাম বিক্রেতা ও গায়ক ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নিজের বাদাম বিক্রির জন্য তৈরি করেছিলেন ‘কাঁচা বাদাম’ গানটি। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই গান রীতিমত ভাইরাল হয়ে যাওয়ার পর খুশি ছিলেন না তিনি। তিনি জানিয়েছিলেন, কার্যতঃ তাঁর বিক্রি বন্ধ হতে বসেছে। এমনকি ভ্লগারদের অত্যাচারে তাঁর গলা বসে গিয়েছে। অসুস্থ হয়ে পড়েছেন ভুবন। তাঁর জনপ্রিয়তাকে অনেকে ব্যবহার করছে। বাদাম বেচতে গেলেও কেউ না কিনে তাঁকে গান শোনাতে বলছেন। এহেন ভুবন আবারও ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। এবার তাঁকে দেখা গেল একদম অন্য রূপে।

পুরভোটে ভুবনের গান ব্যবহার করায় তিনি গানের কপিরাইট দাবি করে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন। এবার তিনি নিজেই নিজের গানের র‍্যাপ গাইলেন। সকলকে চমকে দিয়ে চোখে কালো সানগ্লাস, কুর্তা-পাজামা পরে এক মহিলার সঙ্গে রীতিমত নাচ করতে করতে গাইলেন সকলের চিরপরিচিত ‘বাদাম কাকু’। ভিডিওতে মেয়েটিকে বলতে শোনা যাচ্ছে, “তোমার কাছে নেই কো ভাজা বাদাম, তোমার কাছে আছে শুধু কাঁচা বাদাম। অপরদিকে ভুবনবাবুর গলায় শোনা যাচ্ছে, “পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটি গোল্ডের চেন, দিয়ে যাবেন, তাতে সমান সমান বাদাম পাবেন।“ তবে ভুবনবাবুর এই ‘রকস্টার’ অবতার হজম করতে অসুবিধা হচ্ছে নেটিজেনদের একাংশের। ফলে তাঁকে ঘিরে তৈরি হয়েছে মিম। এমনকি রীতিমত ট্রোল করা হচ্ছে ভুবনবাবুকে।

ভুবনবাবুকে অশালীন মন্তব্য করছেন অনেকে। একজন নেটিজেন মন্তব্য করেছেন, টিকটকাররা প্রয়োজনে ভুবনকে দেহ দিতে রাজি।

অপরদিকে জনপ্রিয় আফ্রিকান সঙ্গীত পরিচালক ডেভিড স্কট (David Scott) ওরফে ‘দ্য কিফনেস’ রিমিক্স করেছিলেন ‘কাঁচা বাদাম’ গানটি। ভুবনের সঙ্গে ডেভিড রিলিজ করতে চেয়েছিলেন ‘কাঁচা বাদাম’-এর রিমিক্স ভার্সনের অফিশিয়াল মিউজিক ভিডিওটি। এমনকি এই মিউজিক ভিডিও থেকে যা উপার্জন হবে, তার অংশ তিনি ভুবনকে দিতে চেয়েছিলেন।

whatsapp logo