Hoop VideoHoop Viral

কোনো রাখঢাক ছাড়াই চরম অন্তরঙ্গ কবিতা ভাবি, এই ওয়েব সিরিজ ঘাম ঝরানোর জন্য যথেষ্ট

আজকাল বেশিরভাগ ওয়েব সিরিজগুলো এতটাই মশলাদার যে কাউকে আর ডেটিং অ্যাপ বা অ্যাডাল্ট অ্যাপ নামিয়ে সাইন ইন করতে হবে না। ঘরে বসেই যখন উত্তেজনার সর্বশেষ সীমা পর্যন্ত পৌঁছনো যায় তখন ওয়েব সিরিজ যুগ যুগ জিও। বলা বাহুল্য, উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ মুক্তি পায়, যেগুলো আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। আজকে যেই সিরিজ নিয়ে আমরা আলোচনা করতে চলেছি সেটি এতটাই সাহসী যে আপনার মনে হবে আপনি কোনো প্রাপ্তবয়স্কদের সিনেমা দেখছেন। হ্যাঁ, আজকের আলোচ্য ওয়েব সিরিজ হল বোল্ড আউট করে দেওয়ার মত কাহিনী, যা দেখলে আপনার চক্ষু চড়কগাছ হবে।

ভাবছেন তো কি সেই সিরিজের নাম? হেডলাইনে তো পড়েই নিয়েছেন কবিতা ভাবি’র কথা, সেই ‘কবিতা ভাবি’ (Kavita Bhabhi) হল আজকের প্রতিবেদনের বিষয়। এই সিরিজে এমন সব রগরগে যৌন দৃশ্য আছে যেগুলো যেকোনো অ্যাডাল্ট ফিল্মকে টেক্কা দিতে পারে। ভরপুর মশলায় ভরা কবিতা ভাবি’র কাহিনী জানতে চাইলে পড়তে থাকুন এই প্রতিবেদন শেষ পর্যন্ত, অবশ্যই শেষে দেখতে পাবেন এই সিরিজের ছোট্ট ঝলক। প্রসঙ্গত, উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। বলা যেতে পারে ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও কোনদিন এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

কবিতা ভাবি বিয়ে করে অনেক স্বপ্ন নিয়ে। সুহাগ রাতের দিন জানতে পারে যে তার স্বামী মেয়েদের প্রতি আকর্ষণ অনুভব করে না, কবিতা ভাবির স্বামীর পছন্দ পুরুষ। এমন খবর জানার পর থেকেই সমস্ত স্বপ্ন মিথ্যে হয়ে যায়। এদিকে শাশুড়ি ভাবে যে দোষ বউ এরই। বউয়ের কোনো খামতি আছে তাই বংশে প্রদীপ জ্বলছে না।এরপরেই গল্প মোড় নেয় অন্য দিকে।

একের পর এক পুরুষ ও মহিলা উভয়ের সঙ্গে যৌনতায় লিপ্ত হয় কবিতা। শরীরের খিদে মেটাতে সে সবরকম সীমা অতিক্রম করে সে। এখনও পর্যন্ত সাহসী দৃশ্যের দিক থেকে এই ওয়েব সিরিজে সবাইকে পেছনে ফেলে দিয়েছে। এই প্রসঙ্গে আরেকটি ব্যাপার বলা যায় যে চরিত্রের কবিতা ভাবির আসল নাম কবিতা রাধেশ্যাম, যিনি সোশ্যাল মিডিয়াতেও চরম হট। তার ইনস্টাগ্রাম ছবি দেখলে ঘামতে শুরু করবেন।

Related Articles