Hoop StoryHoop Viral

Viral: বউকে ফেলে শ্যালিকাকে আচমকা চুম্বন নতুন বরের, তাজ্জব ব্যাপার ঘটলো বিয়েবাড়িতে

একি কাণ্ড দেখ বিয়ে বাড়িতে। বিয়ে হয়ে গিয়েছে, নতুন দম্পতি বসে আছে, এবার পালা মিষ্টি মুখের। শ্যালিকা এসেছে নতুন জামাইবাবুর মুখর মিষ্টি তুলে দেবে। ঠিক তখনই হয়েছে বিপত্তি। জামাই বাবু অঘটন করে বসে শ্যালিকার সঙ্গে।

এমনিতেই বেশ কিছু হিন্দি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের কনটেন্টে দেখানো হয়, টিচার ছাত্রের অসামাজিক সম্পর্ক বা বিক্রেতার সঙ্গে ক্রেতার রোম্যান্স কিংবা শ্যালিকার সঙ্গে জামাইবাবুর গরম গরম সম্পর্ক। এতে করে কিছু মানুষ এই ধরনের সিরিজ বেশি উপভোগ করেন, সেই তাদের হাতে যদি এমন রিয়েল ভিডিও আসে, যেখানে নতুন বর তার বউকে ফেলে শ্যালিকার হাত টেনে চুমু খাচ্ছে, সেটি তো ভাইরাল হবেই (viral video) ।

ঘটনায় দেখা যাচ্ছে, নতুন বিয়ে করা দম্পতি বসে। শ্যালিকা এসেছে মিষ্টি নিয়ে। জামাইবাবুর মুখে মিষ্টি দিতে প্রথমে সে মুখ ঘুরিয়ে নেয়, পরে এমন ভাবে মিষ্টি টি নিতে যায় যে শ্যালিকা জামাইবাবুর গায়ে হুমড়ি খেয়ে পড়ে আর জামাইবাবু সেই ফাঁকে টুকুস করে চুমু দিয়ে দেয় হাতে। নতুন বউয়ের ব্যাপারটা একদম পছন্দ হয়নি। সে মুখ বেকিয়ে চুপ করে অন্য দিকে তাকায়, মানে ফুলশয্যার রাতে গল্প আছে।

ভিডিওটি কিন্তু ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যে। অনেকেই দেখে কমেন্ট করেছেন – লাকি বর, কেউ বলেছে – ডবল ধামাল, কেউ বলেছেন – সেরা সুযোগ, কেউ লিখেছেন – ভাগ্যবান ছেলে,,, ইত্যাদি ইত্যাদি। দেখুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

whatsapp logo