whatsapp channel

Viral Video: জলের নীচে দিব্যি সাঁতার কাটছে পাখি, ভিডিও দেখে অবাক নেটিজেনরা

গল্পের গরু গাছে ওঠে, না এখানে কোন গল্পের গরু গাছে উঠে পড়ছে না, তবে দেখা যাচ্ছে আকাশের পাখি জলের মধ্যে দিব্যি সাঁতার কাটছে আর এইরকম ভিডিওটি মিডিয়া দেওয়ার সাথে সাথে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

গল্পের গরু গাছে ওঠে, না এখানে কোন গল্পের গরু গাছে উঠে পড়ছে না, তবে দেখা যাচ্ছে আকাশের পাখি জলের মধ্যে দিব্যি সাঁতার কাটছে আর এইরকম ভিডিওটি মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে। তবে যদিও ভিডিও দেখে সকলেই অবাক হয়েছেন, প্রত্যেকেই ভাবছেন এমনটা কি করে হয়।

আকাশে তো অনেক পাখি উড়ে কিন্তু ও আপনি কি দেখেছেন জলের নিচ দিয়েও পাখি উড়ে যাচ্ছে? এমন দেখা তো দূরের কথা এমন কেমন জিনিস শোনেওনি হয় তো, কেউ কোনদিন। কিন্তু আজকে আমাদের Hoophaap এর পাতায় এমনই নতুন একটি ভিডিও আপনাদের কাছে নিয়ে আসব, যা দেখে আপনার নিজের চোখে বিশ্বাস করতে পারবেন না।

এমন অনেক অদ্ভুতুড়ে জিনিস ভাইরাল হয়ে যায়, যার কোন বৈজ্ঞানিক ব্যাখ্যা বিজ্ঞানিও দিতে পারেনা। তবে আজকের এই ভিডিওটি কোন ভারতীয় ভিডিও না বিদেশের মাটিতেই এমনটা ঘটেছে, কারণ এমন পাখি ভারতের মাটিতে খুব একটা দেখতে পাওয়া যায় না, বলেই তো মনে হয়।

ভিডিওটি instagram এ দেওয়ার সাথে সাথে প্রত্যেকেই নানান রকম কমেন্ট করতে শুরু করেছেন। এমন অদ্ভুতুড়ে জিনিস দেখার পর লোকজন কমেন্ট করবেন এটাই তো স্বাভাবিক। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটি ‘র‌্যাপটরহার্ট’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। জলের নিচে ডানা মেলে উড়ে বেড়াচ্ছে ছোট্ট একটা পাখি একবার ডুব দিচ্ছে খাবার মুখে নিয়ে আবার ভেসে উঠছে আবার ডুবে যাচ্ছে এই কান্ড সে গোটা ভিডিও জুড়ে করে বেড়াচ্ছে।

আমাদের দেশে আমরা পানকৌড়ি পাখিকে ডুব দিয়ে মাছ ধরতে দেখেছি, অনেকটা পানকৌড়ির মত, তবে একটি সংবাদ মাধ্যম দাবি করেছেন, পাখিটির নাম আমেরিকান ডিপার। এরা এমনভাবে খুব দ্রুতগতিতে জলের মধ্যে দিয়ে চলে যেতে পারে, আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন বা ভিডিওটি দেখতে ইচ্ছা করে তাহলে চটপট দেখে ফেলুন অসাধারণ মজাদার এই পাখির ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Richard (@raptorheart)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক