Hoop VideoHoop Viral

সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, একা দেখলেই মজা পাবেন

করোনাকালীন সময়ের পর থেকেই হলে গিয়ে সিনেমা দেখার ঝোঁক এখন অনেকটাই কমেছে দর্শকদের মধ্যে। মানুষ এখন অনেল বেশি ব্যস্ত। আর এই ব্যস্ততার ফাঁকে খুচরো সময় পেলে সকলেই মোবাইলবন্দি হয়ে থাকতে পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে।

দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি। তবে মোবাইল স্ক্রিনে উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পারবেন। এগুলির মধ্যেই অন্যতম হল ‘উল্লু’, ‘প্রাইম শটস’, ‘কোকু’, ‘অলট বালাজি’। সাসপেন্স, থ্রিলার বা কমেডিধর্মী সিরিজ ছাড়াও এইসব প্ল্যাটফর্মে এখন প্রাপ্তবয়স্কদের জন্যও কন্টেন্ট তৈরি হয়। তাই এই প্ল্যাটফর্মগুলি বর্তমানে গোপনে জনপ্রিয়তা লাভ করেছে।

এই প্রতিবেদনে আলোচনা হবে ‘এমএক্স অনলাইন’-এর সুপারহিট সিরিজ ‘হ্যালো মিনি’-কে নিয়ে। কিছুদিন আগেই এই সিরিজের তৃতীয় সিজন মুক্তি পেয়েছে। গল্প প্রথম দুটি সিজনের পর থেকেই শুরু হয়েছে। প্রথম দুটি সিজনে দেখা গেছে মিনি ও তার বয়ফ্রেন্ড একটি খেলায় জড়িয়ে পড়ে। সেখানে তারা ফেঁসে যায়। তৃতীয় সিজনে দেখা গেছে যে মিনি একটি বৈজ্ঞানিক কোম্পানিতে চাকরি পায়। কিন্তু তখনই সে তার প্রিয় বান্ধবীর মৃত্যুর বিষয়টি নিয়ে আগ্রহী হয়ে পড়ে এবং সেখান থেকে সে হিয়ার মৃত্যু রহস্য উদঘাটন করে। এছাড়াও এই সময় সেই অপরিচিত ওই ব্যক্তির পরিচয় খুঁজে পায়।

ফারুক কবিরের পরিচালনায় নভোনীল চক্রবর্তীর জনপ্রিয় গল্প ‘ক্রকটেল’ অবলম্বনে এই ওয়েব সিরিজ তৈরি হয়েছে। সেখানে মিনি চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অনুজা যোশী (Anuja Joshi)। এছাড়াও এই সিরিজে দেখা গেছে প্রিয়া ব্যানার্জী, মৃণাল দত্ত, অংশুল পান্ডে, দর্শনা বণিক, অঙ্কুর রাঠি, গৌরব চোপড়াদের। ‘এমএক্স অনলাইন’-এ বিনামূল্যে দেখতে পারবেন এই সিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা