Advertisements

Viral: বিয়ের দিনে বরকে কাছে পেয়ে এটা কি করলেন কনে!

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না।

একটা বিয়ে বাড়ি হলে তো কথাই নেই, একেবারে আইবুড়োভাত থেকে শুরু করে বৌভাত পর্যন্ত প্রত্যেকটা অনুষ্ঠানকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরা হয়। সম্প্রতি একটি ভিডিও instagram এর মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কনে তার বরকে একেবারে নেচে নেচে বরণ করে নিচ্ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে অনেক ভিউজ হয়ে গেছে, instagram এ ভিডিওটি দেওয়ার সাথে সাথেই প্রত্যেকে এমন সুন্দর হাসিখুশি বৌমার বেশ প্রশংসা করেছেন।

লাল টুকটুকে শাড়ি পড়ে বেশ সুন্দর দেখতে লাগছে এমন সুন্দর বৌমাকে, আর তারপরে যদি এমন হেসে হেসে নাচে তাহলে তো কথাই নেই, তবে কান্ড কারখানা দেখে মনে হচ্ছে বড় বাবাজিও বেশ খুশি হয়েছেন, আশপাশের মানুষও কিন্তু বেশ খুশি তারপরে প্রত্যেকেই এমন সুন্দর নাচকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়া ছেড়ে দিয়েছে। আপনি যদি নাচটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow