whatsapp channel

কাঠের বাদ্যযন্ত্রে হিন্দি সিনেমার গানে তাক লাগালেন বৃদ্ধ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

মানুষ কিছু না কিছু প্রতিভা নিয়েই জন্মায়। অনেক সময় মানসিক চাপে, অর্থনৈতিক যাবে সেই প্রতিভা চাপা পড়ে যায়। আবার অনেকেই আছে নানান রকম পরিস্থিতির চাপ থাকা সত্ত্বেও মনের জোর নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

মানুষ কিছু না কিছু প্রতিভা নিয়েই জন্মায়। অনেক সময় মানসিক চাপে, অর্থনৈতিক যাবে সেই প্রতিভা চাপা পড়ে যায়। আবার অনেকেই আছে নানান রকম পরিস্থিতির চাপ থাকা সত্ত্বেও মনের জোর নিয়ে নিজের স্বপ্ন পূরণ করেন। ভিডিও দেখাই মানুষটি হতে এই রকমই। এই বৃষ্টিতে দেখে খুব একটা সচ্ছল মনে হচ্ছে না। তবু সে হয়তো তার নিজের বানানো ছোট কাঠের অনেকটা বেহালার মত দেখতে একটা যন্ত্র নিয়ে একটার পর একটা পুরনো হিন্দি সিনেমার হিট গান বাজিয়ে চলেছেন। কখনো মুকেশ তো, কখনো রাজ কাপুর, কখন আবার অমিতাভ বচ্চনের হিট সিনেমার গান। কখনো আবার বাজাচ্ছেন ‘ববি’ সিনেমার সেই বিখ্যাত ‘গান হাম তুম এক কামরেমে বন্ধ হো’।

দূর থেকে শুনলে মনে হবে কোন প্রফেশনাল বাদক তিনি বেহালা বাজাচ্ছেন। টেলিভিশনের পর্দা থেকে বার রেডিও থেকে ভেসে আসছে সেই সুর। কিন্তু না একদম রাস্তার একপাশে বসে নিজের মনে বাজিয়ে চলেছেন একটার পর একটা গান।

আশে পাশের মানুষজন অবশ্য তাকে অনেক গানের রিকোয়েস্ট করছেন। তাদের ভাষা বোঝা না গেলেও কয়েকটি শব্দ বোঝা যাচ্ছে। কয়েকটা শব্দটি বোঝা যাচ্ছে তাদের মধ্যে কেউ কেউ তাকে ‘ববি’ সিনেমার গানের অনুরোধ করেছেন। আর অমনি তিনি তার ছোট্ট ওই কাঠের যন্ত্রতে ‘ববি’ সিনেমার হিট গান বাজাতে শুরু করেছেন। শুধু তাই নয় ‘বোল রাধা বোল সাংগাম হো গা কি নেহি’ এই বিখ্যাত গানকেও নিখুঁতভাবে বাজাচ্ছেন তিনি। দেখুন সেই ভিডিও।

Avatar