ছোট থেকেই গানের ঝোঁক, ‘সারেগামা’ বিজয়ী হন শ্রেয়া ঘোষাল, পুরনো সেই ভিডিও ভাইরাল

HoopHaap Digital Media

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সারেগামার এক অনেক পুরনো দিনের ছবি। যেখানে দেখা যাচ্ছে প্রতিযোগীর ভূমিকায় রয়েছেন শ্রেয়া ঘোষাল। বর্তমানে শিল্পীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন শ্রেয়া ঘোষাল। বর্তমানে একই ধাঁচের সারেগামাপা হলো এমন একটি মঞ্চ যার মাধ্যমে অনেক প্রতিভা পরবর্তীকালে নিজের জায়গায় পৌঁছেছে প্রমাণ আমরা বারবার পেয়েছি।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষাল প্রতিযোগীর জায়গায় রয়েছেন আর পরিচালনা করছেন সং সোনু নিগম তবে এই ভিডিওতে শুধু শ্রেয়া ঘোষাল নয়, শ্রেয়া ঘোষালের সঙ্গে আরেকজন চেনা প্রতিযোগীকে আপনারা দেখতে পাবেন তিনি হল আমাদের বাংলার এক বিশেষ গায়িকা শম্পা কুন্ডু। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিচারকের আসনে বসে আছেন সমস্ত তাবড় তাবড় ব্যক্তিত্বরা।

বর্তমানে সারেগামাপার মত অত চাকচিক্য না থাকলেও, সেখানে যে সত্যি সত্যিই সোনা হিরে খুঁজে পাওয়া যায় তা প্রমাণ করে দিয়েছেন শ্রেয়া ঘোষাল। পরবর্তীকালে তার একটার পর একটা হিট গান আমাদের মনের মনিকোঠায় শ্রেয়া ঘোষাল কে তুলে রাখতে বাধ্য করেছে। নিজেদের প্রতিভা বলে তিনি তার জায়গায় পৌঁছতে পেরেছেন একথা অনস্বীকার্য।

জামা কাপড়ের চাকচিক্য নেই, মঞ্চের চাকচিক্য নেই কোনো রকম দেখানোর কোনো জিনিস নেই। শুধুমাত্র নিজের গলা এবং প্রতিভার জ্বলে প্রতিযোগিতা নিজেদের জায়গায় উত্তীর্ণ হয়েছেন এটাই প্রমাণ করছে সেই যুগের সারেগামাপা মঞ্চ। দেখে নিন সেই অসাধারণ ভিডিও –

About Author

Leave a Comment