Hoop VideoHoop Viral

Viral: ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি’, দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি’ গানটা নিশ্চয়ই আপনার ভীষণ প্রিয়। আর সেই গানের সঙ্গে এক যুবতী নাচলেন অসাধারণ কায়দায়। ছাদের ওপরে হলুদ শাড়িতে একেবারে পরীর মতন দেখতে লাগছে। ভিডিও দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর ভিডিওটি একবার দেখলে তারই চোখ আটকে যাবে। অন্তত কমেন্ট বক্সে তাই বলছে, শুধু নারী নয়, যুবতীর প্রশংসায় পঞ্চমুখ ছেলে ফ্যান ফলোয়ার্স থেকে ফ্যান ফলোয়ার্স প্রত্যেকেই।

ইউটিউব চ্যানেলের নাম বিদীপ্তা শর্মা। ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে তার এমনিতেই ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রচুর। এক লক্ষ সাবস্ক্রাইবার এর সংখ্যা। তাহলেই বুঝতে পারছেন, যে কতটা জনপ্রিয়। তিনি একেকবার একেক রকম সাজে মিষ্টি করে নিজের বাড়ির ছাদেই নাচ পরিবেশন করেন বিদীপ্তা। আর সাজগোজ একেবারে একটা থেকে অন্য টা আলাদা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই অনেক কিছু ভিডিও একেবারে মানুষের কাছে চলে যায় মানুষের মনের মধ্যে প্রবেশ করে যায়। এই ধরনের ভিডিও গুলো তবে শুধু নাচের পাশাপাশি গান, আবৃত্তি এইভাবে মানুষের কাছে পৌঁছে যায়, তাই আর দেরি না করে আপনি বা কেন এই সুন্দর ভিডিও দেখা থেকে নিজেকে আটকে রাখবেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন চটজলদি বিস্তার এই অসাধারন নাচের ভিডিও –

whatsapp logo