Hoop VideoHoop Viral

Bhojpuri Song: মোনালিসা-আম্রপালি অতীত, অক্ষরা সিংকে কাছে পেয়ে উত্তাল রোমান্স নিরাহুয়ার

দিন দিন অভিযোজন ঘটছে বিনোদন জগতের। আর বর্তমান সময়ে গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে সাহসী দৃশ্যে ভরপুর গান- সবকিছুতেই বেশ উন্নতি করেছে এই ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। বলা বাহুল্য, প্রতিদিন অন্তত একটি করে ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। এর মধ্যে কিছু গান শুরু থেকেই জনপ্রিয় হয়ে ওঠে। পবন সিং, নিরাহুয়া, খেসারি লাল যাদব, রিতেশ পান্ডে, শিল্পী রাজ এবং রাকেশ মিশ্রের মতো কণ্ঠশিল্পীদের ফ্যান ফলোয়িং প্রচুর। ফলে তাঁদের গানগুলোও বেশ জনপ্রিয়।

শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। কারণ ভোজপুরী গানের মধ্যে দুঃখ থাকলেও সেই দুঃখ থেকে বেরিয়ে এসে জীবনকে উপভোগ করার মতো বিষয়বস্তু থাকে। এসবের পাশাপাশি ভোজপুরী গানের লিরিক্স হয় খুবই জীবন্ত এবং চটুল। শারীরিক আবেদন ও উন্মুক্ত যৌনতার বিশদ বর্ণনা থাকে এইসব গানে। এর উপর বাড়তি পাওনা হিসেবে দর্শকদের কাছে এই গানে রয়েছে খোলামেলা দৃশ্যের মিউজিক ভিডিও। যত বেশি শারীরিক আবেদন, তত বেশি সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

আর এবার এমনই একটি ভোজপুরী গানের ভিডিওর ভিউ ছাড়িয়ে গেল লক্ষের গন্ডি। ভাইরাল হওয়া এই গানে অক্ষরা সিং (Akshara Singh) ও দীনেশ লাল যাদবকে (Dinesh Lal Yadav) দেখা গিয়েছে। ভিডিওর পরতে পরতে রয়েছে যৌনতা ভরা দৃশ্য। ‘মান বাত লাইল মাজা’ গানের ভিডিওর শুরুতেই নায়িকা অক্ষরা সিংকে দেখা গেল ট্র্যাডিশনাল পোশাকে। কখনো তার পরণে লাল শাড়ি ও ম্যাচিং ব্লাউজ, আবার কখনো ফিনফিনে নীল শাড়ির সঙ্গে সরু ফিতের কালো ব্লাউজ। অন্যদিকে খোলা প্রকৃতির বুকে তার সাথে রোমান্সে মত্ত হতে দেখা গেল নিরাহুয়াকে। কখনো শরীরের গোপন স্থানে আলতো স্পর্শ, কখনো আবার আদুরে চুম্বন- সব মিলিয়ে যেন নায়িকাকে উত্তেজিত করে তুলছেন নায়ক। অন্যদিকে এই গানের ‘ডাবল-মিনিং’ লিরিক্সও বেশ মজাদার।

গানটি ইউটিউবে ‘ওয়েভ মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ‘দিলের’ ছবির এই গানটি গেয়েছেন ইন্দু সোনালী এবং খোদ নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। বর্তমানে ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা