whatsapp channel

Dance Video: শ্রীদেবীর গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন এই যুবতী, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

ভাইরাল ভিডিও মানেই একটা দারুন কিছু বা চমৎকার কিছু দেখা যায়, এমনটাই ভাবেন অনেকে। ভাইরাল সেই ভিডিও হয় যেটার মধ্যে অপ্রত্যাশিত কিছু থাকে। একেবারেই, ব্যতিক্রমী কিছু থাকলেই সেটা ভাইরাল হয়।…

Avatar

Susmita Kundu

ভাইরাল ভিডিও মানেই একটা দারুন কিছু বা চমৎকার কিছু দেখা যায়, এমনটাই ভাবেন অনেকে। ভাইরাল সেই ভিডিও হয় যেটার মধ্যে অপ্রত্যাশিত কিছু থাকে। একেবারেই, ব্যতিক্রমী কিছু থাকলেই সেটা ভাইরাল হয়। আর একবার ভাইরাল হলে তার অন্যসব ভিডিও, রিল মানুষ বারবার দেখে। আজকের প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিও নিয়ে কথা বলবো যেটা এখন ভাইরাল। প্রায়, ৭ হাজারের বেশি মানুষ এই ভাইরাল ইনস্টাগ্রাম রিল ভিডিওটি লাইক করেছে।

করোনা পরবর্তী সময় থেকে ভিডিও ভাইরাল হওয়ার প্রবণতা বেড়েছে। কারণ, মানুষ বিনোদনের জন্য বেছে নিয়েছে স্মার্ট ফোন ও ইন্টারনেট। তাই এই সোশ্যাল মিডিয়ার যুগে ভিডিও ভাইরাল হওয়া কোনো কঠিন ব্যাপার নয়। যেহেতু কোটি কোটি মানুষের হাতে ফোন তাই, কোনো একটি ভিডিও ভাইরাল হতে শুধু কিছু মিনিট যথেষ্ট।

সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক যুবতী শ্রীদেবীর গানে দারুন সুন্দর স্টেপ দিচ্ছেন। মেয়েটি শ্রীদেবীর ‘মেরে হাঁতো মে‘ গানে নাচ করেছে। শুধু নাচ নয়, নাচের পাশাপাশি মেয়েটির মৌখিক এক্সপ্রেশন ছিল দারুন। নাচের সময় মেয়েটির পরনে ছিল লাল লেহেঙ্গা ও সবুজ দোপাট্টা। এখনও পর্যন্ত এই মেয়েটির নাচ দেখেছেন ৭ হাজারের বেশি মানুষ লাইক করেছেন, এবং কমেন্ট করেছেন অনেকে।

‘dancewithalishaoffical‘ নামক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি যা প্রচুর মানুষ দেখেছেন এবং তাতে কয়েক হাজার মানুষ লাইক দিয়েছেন। অনেকেই এই ভিডিও দেখে কমেন্ট করে বলেছেন যে তারা যেন আবার সেই পুরনো শ্রীদেবীকে দেখলেন। আপনিও চাইলে আপনার প্রতিভার ব্যাপ্তি করতে পারেন কয়েক মিনিটের মধ্যে। তাহলে নিজের চ্যানেল খুলুন ইউটিউবে অথবা ইনস্টাগ্রাম নতুন অ্যাকাউন্ট খুলুন, নাচ গান কমেডি যেটা পারেন সেটাই তুলে ধরুন। হয়তো দেখলেন আপনিও একদিন ভাইরাল হয়ে গিয়েছেন।

whatsapp logo