Hoop Viral

VIDEO: পেট দুলিয়ে বেলি ড্যান্স নাচলেন এই যুবতী, প্রশংসায় ভরে উঠলো কমেন্টবক্স

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

অনেকেই জানি, বেলি ডান্স হল একটি পাশ্চাত্যের নৃত্য। এই পাশ্চাত্যের নাচের শৈলীকে আমরা কিন্তু খুব ভালোভাবে নিজেদের মধ্যে এডাপ্ট করে নিয়েছি। এই নাচ শুধু একবার আপনি দেখেন তাহলে বারবার দেখতে ইচ্ছা করবে বিদেশী ললনার নাচ কিন্তু এই ধরনের নাচ দেখে মানুষের মনোরঞ্জন করে থাকেন। বিদেশীদের থেকে ভারতীয়রাও কিন্তু কোন অংশে কম জাননা, তারা হিন্দি গানে সঙ্গে দিব্বি নাচ পরিবেশন করেছেন। এই নাচ ছাড়া নাচেন তারা কিন্তু বেশ তন্বী হন, খুব মোটা হলে কিন্তু এই নাচ একেবারেই নাচা যায়না। অন্তত বিদেশে কিন্তু ভারতীয়রা নিজের শরীরকে তোয়াক্কা না করেই গোল পেট নিয়ে নেচে দেখিয়ে দিয়েছেন।

সম্প্রতি এক যুবতীর অসাধারণ বেলি ডান্স সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, সেই যুবতী অসাধারণ একটি গানের সঙ্গে দুর্দান্ত বেলি ডান্স করেছেন, আমরা সকলেই জানি, বেলি ডান্স আমাদের কাছে কতটা এই খুব সুন্দর লাগার মতন একটা নাচ। উপরে বেগুনি পোশাক এবং নিচে কালো পোশাক আর উন্মুক্ত তার গোটা পেট মোটা হলেও তিনি কিন্তু বেশ সাহসী। দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Sonadora (@bellyglory)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক