Hoop StoryHoop VideoHoop Viral

Ranu Mondal: ‘বাড়িতে আসেন অমরেশ পুরী’, প্রয়াত অভিনেতাকে নিয়ে ফের বেফাঁস মন্তব্য রানু মন্ডলের

রানু মন্ডল এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসা মানেই সেখানে নানান কিছু অপেক্ষা করতে থাকে। রানু মন্ডল গল্প করতে করতে অনেক সময় সুন্দর সুন্দর গান গান, আবার অনেক সময় রেগে গিয়ে এমন অনেক কাণ্ডকারখানা করে বসেন, যাতে নেটিজেনরা বেশ ক্ষুব্ধ হন। সম্প্রতি তিনি এমন অনেক কথা বলেছেন, যা মোটেই সকলের পছন্দ হয়নি। কিন্তু তাও যদি মেনে নেন, যে তিনি একজন মানসিক ভারসাম্যহীন মহিলা, তাহলে তার সব কথাকে মোটামুটি সবাই হাসির ছলে উড়িয়ে দেয়।

সম্প্রতি এক একজন ইউটিউবার তার বাড়িতে গিয়েছিলেন, সেই যুবককে রানুদি বলেন সকালবেলায় নাকি হিন্দি সিনেমার বিখ্যাত ভিলেন অমরেশ পুরি তার বাড়িতে এসেছিলেন। কিন্তু তিনি ঘর ঝাড় দিচ্ছিলেন বলে অমরেশ পুরির সঙ্গে তিনি কথা বলতে পারেননি। আবার রাত্রেবেলা অনেকই অমরেশ পুরির ছায়া তিনি মাঝে মধ্যে দেখতে পান। কিন্তু সেই যুবক যখন তাকে বলে যে অমরেশপুরি তো মারা গেছে, এটা কি করে সম্ভব।

কিন্তু রানু দি কোনভাবেই ভয় না পেয়ে বলেন, এটাও তো হতে পারে, তারপর এই যুবকের সঙ্গে তিনি বেশ হাসির ছলে গল্প করছিলেন। গল্প করতে করতে মাঝে মধ্যে একটা-দুটো গান গাইছিলেন। তারপরে আবারো একটি ভয়ঙ্কর কথা তিনি বললেন, তিনি বললেন হিমেশ রেশমিয়া তার নাকি তার বাড়ির পিছনে ইঁট ফেলতে আসে। রানুদির কথা শুনেই মনে হচ্ছে যে তার কথার মধ্যেই কোনরকম ভারসাম্য বজায় নেই। একটা সময় হিমেশ রেশমিয়ার সঙ্গে তিনি কাজ করেছিলেন, সেই স্মৃতিই হয়তো তার মাথায় এই সমস্ত উল্টোপাল্টা কথাকে আনতে বাধ্য করে।

হিমেশ রেশমিয়ার সঙ্গে করা ‘তেরি মেরি কাহানি’ এই গানটি কিন্তু বেশ সকলের মনে জায়গা করে নিয়েছিল। তবে যাই হোক এখন রানুদির কাছে এই ইউটিউবাররা মাঝেমধ্যে গেলে রানুদির হয়তো একাকীত্ব জীবনে খানিকটা হাসি আড্ডার জায়গা নিতে পারে। সব মিলিয়ে এখনো তিনি প্রত্যেকের কাছে হাসির পাত্র হয়েই রয়েছেন। মাত্র কয়েকদিনের মুম্বাইতে গিয়ে পরিচিতি লাভ, আর অনেকে মনে করেন, এইটাই রানুদির পতনের মূল কারণ। তবে যাই হোক বিষয়টি একেবারেই হাসির ছলে নেন তাহলে আপনার ভিডিওটি দেখতে খারাপ তা লাগবেনা। তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন রানুদির বলা সেই মজার মজার কথা গুলি –

whatsapp logo