Hoop StoryHoop Viral

Viral: ‘মায়ের পায়ের জবা হয়ে’, শ্যামাসঙ্গীত গেয়ে ফের ভাইরাল দুই বোনের জুটি, রইলো ভিডিও

শ্যামা সংগীত গেয়ে সকলের মন ভরালেন এবার নন্দী বোনেরা। অন্তরা নন্দি এবং অঙ্কিতা নন্দী এ দুজনের অসাধারন গান সত্যিকথা বলতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ ফাইনাল হয়ে যায় তবে তারা কোনো উৎসবে বাকি রাখেন না যে কোন উৎসব যেভাবেই হোক না কেন তারা কিন্তু গান গাইতে বেশ পারদর্শী। দুর্গাপুজো গণেশ চতুর্থী প্রত্যেকটি উৎসবে তারা অসাধারণ গান গেয়েছেন কখনো হিন্দি গান কখনো বাংলা গান কিংবা নানা ভাষা নানা গান গাইতে তারা রীতিমতো ওস্তাদ হয়ে গেছে।

দুই বোনকে দেখতে অনেকটা একরকম লাল-হলুদ সিল্কের অসাধারণ পোশাক পরে অসাধারণ কানের দুল এবং মাথায় টিকলি পড়ে এবার তাদের প্রিয় বাজনা নিয়ে গান গাইলো মায়ের পায়ের জবা হয়ে উঠনা ফুটে মন। তারা বাঙালি নয়, কিন্তু বাঙালি নাকি শ্যামা সংগীত গাইতে পারেনা? মন থেকে যদি ঈশ্বরের প্রতি ভক্তি থাকে তাহলে অবশ্যই শ্যামা সংগীত গাইতে পারে সংগীতও সকলের জন্য ঈশ্বর সকলের মধ্যেই আছে ঈশ্বর ভেদাভেদ করা যায় না।

করোনাভাইরাস এর সময় যখন গোটা বিশ্ব কার্যত গৃহবন্দি অবস্থায় পড়েছিল। ঠিক সেইসময় এই দুই বোন বুঝিয়ে দিয়েছিল যে সঙ্গীত ঠিক কী কী করতে পারে, তাদের গানের মধ্যে প্রত্যেকের মনের অবসাদকে তারা কিন্তু কাটিয়ে তুলতে পেরেছিল তাইতো গানগুলি একবার সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে পৌঁছে যায় হাজার হাজার, লক্ষ লক্ষ মানুষের কাছে। তাদের ছোট্ট ঘরের মধ্যে এবং ব্যালকনির মধ্যে ব্যালকনি কনসার্ট করেই তারা প্রথম মাথাচাড়া দিয়ে উঠেছিল, তারপর যা হয় আরকি মানুষের যদি একবার মনের মতন লেগে যায়, তাহলে কিন্তু এই ধরনের ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এ ক্ষেত্রেও তাই হয়েছে দুই বোনের অসাধারণ গান এবং তাদের অসাধারণ গান পরিবেশন করার ভঙ্গি বা হেসে হেসে মানুষের মন জয় করার যে এই ক্ষমতা তার জন্যই তারা অনেকটা দূর পৌছে গেছে।

তাই আর দেরি না করে শুনে ফেলুন নন্দী সিস্টার্স এর অসাধারণ গান –

Related Articles