Hoop StoryHoop Viral

Viral: বন্দুকের আওয়াজ শুনে অবাক কান্ড ঘটালো হরিণ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো গান আবৃত্তি, কবিতা কখনো বা বনের প্রাণীদের নানান রকম কাণ্ডকারখানা একবার যদি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়, তাহলে তা পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। এখন আর মন ভার হলে কেউ বাইরে বেরোয় না কারোর যদি হাতে মুঠোফোন থাকে তাহলে সোশ্যাল মিডিয়ায় নানান রকম প্লাটফর্ম যেমন ইউটিউব, ফেসবুক মাধ্যমেই সকলের কাছে নানান রকম মজার ভিডিও পৌঁছে যায়।

সম্প্রতি একটি জঙ্গলের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, শিকারি বন্দুক নিয়ে শিকারের দিকে তাক করে রয়েছে, কি ভাবছেন এর পরেই তো ঘটে যাবে অঘটন, এমন কষ্টদায়ক ঘটনা কি করে সকলে এইভাবে আয়েশ করে দেখতে পারে, ভিডিওটি কি করে এতটা ভাইরাল হল? এমন শিকারের ছবি কি সত্যি মেনে নেওয়া যায়? পশু হত্যাকে এখনো কিন্তু আমরা বন্ধ করতে পারিনি। কিন্তু না বিষয়টি পুরো উল্টে গেছে, তাই মানুষের কাছে এই হরিণ এতটাই ভিডিওটিতে দেখা যাচ্ছে, শিকারি বন্দুক নিয়ে হরিণের দিকে তাক করে বসে আছে, মারবে মারবে এমন সময় ঘটে গেল অসাধারণ একটি ঘটনা।

হরিণকে মারবে কি করে? হরিণ তো তার দিকেই এগিয়ে আসছে। বন্ধুকে ট্রিগারের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে হরিণ এমন সময় শিকারিকে তাক করে বন্দুককে তা করে শিকারকে মারে আপনিও একবার ভেবে দেখতে পারেন এমন অসাধারণ ঘটনার পরে শিকারীর মন গলে একেবারে জল হয়ে গেছে। অমন মায়াবী চোখ দুটো দিকে তাকিয়ে কেউ কি আর তাকে মারতে পারে?

হরিণ এমনিতে খুব সজাগ প্রাণী। টেলিভিশনের পর্দায় অথবা সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে অনেকেই খেয়াল করেছেন, যখন কোন শিকারীর বন্দুক আওয়াজ পায় অথবা বাঘ তার পেছনে ছুটতে থাকে তখন কিন্তু সে এদিক-ওদিক দৌড়ে পালিয়ে যায়, কিন্তু সব সময় সফল হয় না, তবে এক্ষেত্রে বিষয়টি যে এমন ভাবে পুরোটা উল্টে যাবে তা কেউ ভাবতে পারিনি। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ার হুহু করে ভাইরাল হয়েছে। আপনি কি এখনো ভিডিওটি দেখেনি চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক