বৃষ্টির মধ্যে পবনকে কাছে টেনে নিলেন অক্ষরা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্রমশ এসেছে প্রচুর পরিবর্তন। বর্তমান নাগরিক প্রজন্মের ছোঁয়া লেগেছে ফিল্মের কাহিনীতে। বলিউডের সাথে প্রতিযোগিতা তৈরি করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। প‍্যান ইন্ডিয়ান ফিল্ম তৈরির দিকে এগিয়ে গিয়েছে এই ইন্ডাস্ট্রিও। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-র শুটিং চলছে উত্তর ভারতের বিভিন্ন অংশে। ভোজপুরি নায়ক-গায়ক পবন সিং (Pawan Singh) এই ফিল্মে অভিনয় করছেন। দীর্ঘ দশ বছরের বেশি সময় ধরে এই ইন্ডাস্ট্রির সাথে যুক্ত পবন। দর্শকদের একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছেন তিনি। এর মধ্যে অন্যতম হল ‘ঠোক দেব’ নামে একটি ফিল্ম।

এই ফিল্মের গান ‘লাজ কে ই গাঠরি তু খোল’ ফিল্ম মুক্তির দীর্ঘ সাত বছর পরেও নেটিজেনদের একাংশের মধ্যে যথেষ্ট জনপ্রিয়। ‘ঠোক দেব’ -এ পবনের বিপরীতে অভিনয় করেছেন অক্ষরা সিং (Akshara Singh)। গানের শুরুতে দেখা যাচ্ছে কমলা-রূপোলি লেহেঙ্গা-চোলি পরা অক্ষরা বৃষ্টি থেকে বাঁচতে আশ্রয় নিয়েছেন একটি খড়ের নির্মাণের নিচে। পবনের পরনে কালো রঙের টি-শার্ট। গাল ভরা দাড়ি-গোঁফ। ঝিরঝিরে বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে রয়েছেন তিনি। অক্ষরা গানের সুরে পবনকে আহ্বান জানিয়ে তাঁর লজ্জা সরিয়ে দিতে চান।

কিন্তু পবন তাঁর ডাকে সাড়া দিতে চান না। তিনি অক্ষরার তুলনায় দূরত্বে দাঁড়িয়ে থাকেন। অক্ষরার ইশারায় গ্রামের মহিলারা এসে উপস্থিত হন। সকলে মিলে শুরু করেন নাচ। একসময় পবনকে কাছে টেনে নেন অক্ষরা। গানটি গেয়েছেন ইন্দু সোনালি (Indu Sonali)।

ইতিমধ্যেই এই গানের ভিডিওটি চার লক্ষ ভিউ অতিক্রম করেছে। পবন ও অক্ষরার অনস্ক্রিন রসায়নের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।