whatsapp channel

দিনের বেলাতেই ভরা মঞ্চে কোমর নাচিয়ে ফের ভাইরাল স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল

বলিউড ইন্ডাস্ট্রিতে বহু নৃত্যশিল্পী আছেন যাদের কলা ও কৌশল নিয়ে কোনো কথা হবে না। নাচই হল তাদের পরিচয়। বলিউডে বহু অভিনেত্রী আছেন যারা অভিনয়ের পাশাপাশি নাচের জগতে নিজের নাম প্রতিষ্ঠা…

Avatar

Susmita Kundu

বলিউড ইন্ডাস্ট্রিতে বহু নৃত্যশিল্পী আছেন যাদের কলা ও কৌশল নিয়ে কোনো কথা হবে না। নাচই হল তাদের পরিচয়। বলিউডে বহু অভিনেত্রী আছেন যারা অভিনয়ের পাশাপাশি নাচের জগতে নিজের নাম প্রতিষ্ঠা করতে পেরেছেন। সেরকমই একজন অভিনেত্রী হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। তিনি বলিউডের নন ঠিকই, তবে হরিয়ানার কুইন বলা হয় তাকে। একটা সময় এই স্বপ্না একা রাজত্ব করেছিলেন স্টেজ শো পরিবেশনের ক্ষেত্রে। খুব কম বয়স থেকে স্বপ্না এই পেশায় আসেন, এবং মায়ের আদেশ অনুসারে সালোয়ার স্যুট পরেই একাধিক স্টেজ শো করেছেন এবং জনপ্রিয় হয়েছেন।

আজ স্বপ্না চৌধুরী একটি ব্র্যান্ড। হরিয়ানার বিনোদন জগতের দিকে তাকালে দেখা যাবে বেশ কিছু নর্তকী উঠছেন তাদের নিজেদের প্রতিভার জেরে, তবে স্বপ্নার ক্লাস ও কোয়ালিটি অনেকটা আলাদা। তার নাচে তেমন কোনো অশালীন আচরণ দেখা যায় না, অথচ ভরপুর বিনোদন দিতে তিনি সিদ্ধহস্ত।

হরিয়ানায় যদি কেউ নাচকে সবচেয়ে বিখ্যাত করে থাকেন, তবে সেই নাম হল স্বপ্না চৌধুরীর। দেশের যেই প্রান্তে গিয়ে তিনি শো করেন সেটাই হিট হয়ে যায়। মানুষ ভরপুর বিনোদন লুফে নেয় স্বপ্নার পারফরম্যান্সের মধ্যে দিয়ে। আমরা আপনাকে বলি যে স্বপ্না চৌধুরী কেবল তার ব্যক্তিগত জীবন নয়, তার পেশাদার জীবন নিয়েও আলোচনার বিষয় হয়ে ওঠেন। আপনি যদি তার সোশ্যাল মিডিয়া পেজে উঁকি দেন তাহলে দেখবেন তার ভক্তের সংখ্যা ঠিক কত। কান ফিল্ম ফেস্টিভ্যাল থেকে বিগ বসের ঘর সর্বত্র পা রেখেছেন স্বপ্না, আর ঠিক সেই কারণেই স্বপ্না এখন একজন নামি সেলিব্রিটি।

সম্প্রতি, স্বপ্নার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি অনেক পুরনো। দিনের বেলা একটা স্টেজে স্বপ্না পারফর্ম করছিলেন নীল সালোয়ারে। প্রায়, ২ সপ্তাহ আগে ‘স্বপ্না এন্টারটেইনমেন্ট’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল ভিডিওটি। বর্তমানে তার এই ভিডিওটি ৫৮ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ‘তু চিজ লাজাবাব’(Tu cheez lajawab)এর তালে স্বপ্না সেদিন দিনের বেলাতেই স্টেজে ঝড় তুলেছিলেন। চলুন দেখা যাক ভাইরাল হওয়া ভিডিওটি।

whatsapp logo