পড়ানোর বাহানায় ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ হলেন শিক্ষিকা, ভুলেও ছোটদের সামনে দেখবেন না

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে। এই গল্পগুলো প্রত্যেকটাই ১৮ প্লাস এর জন্য। অবশ্যই দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে, বাড়িতে থাকা কারোর সামনেই এই সিনেমাগুলো আপনি দেখতে পারবেন না।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য।

যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে। অভিনয় করার মতন এখানে আছেন অনেক সুন্দরী সুন্দরী অভিনেত্রীরা, তারা তাদের শরীরের খেলা দেখিয়ে দর্শকদের একেবারে কুপোকাত করে রেখেছেন। তবে আর কি? দেখে নিন অসাধারণ ভিডিও –

সম্প্রতি একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। যার নাম ওয়াও টিচার পার্ট টু। তা কিন্তু মানুষের মনে বেশ টান টান উত্তেজনা তৈরি করেছে, যা দেখেই মানুষ কিন্তু পুরো ওয়েব সিরিজটি দেখতে চাইছে। নায়িকাদের লাস্যময়ী শরীর দেখে মতন কিন্তু ঝড় বয়ে গেছে, এ কথা বলাই যেতে পারে।

অল্প বয়সী ছাত্রের সাথে স্কুল টিচারের একটা ঘনিষ্ঠ মুহূর্ত তুলে ধরা হয়েছে, এই ভিডিওর মাধ্যমে। তবে আপনি এখানে কোন ট্রেলার দেখবেন না, ট্রেলারের পিছনে যেভাবে শুটিং করা হয়, সেই শুটিং এর কিছু দৃশ্য আপনার চোখের সামনে উঠে আসবে।

ঘনঘন শয্যা দৃশ্যে ভর্তি রয়েছে এই ওয়েব সিরিজ। একবার দেখলেই আপনার কিন্তু মন বলবে পুরো ওয়েব সিরিজটা সম্পূর্ণ করে দেখে ফেলতে –