VIDEO: ভেজা শাড়িতে বৃষ্টির গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, না দেখলে চরম মিস করবেন

আবারও টুকটুকে লাল রংয়ের শাড়ি পরে বৃষ্টিতে ভিজে দেবের গানের সঙ্গে নাচলেন এক যুবতী। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে…

Shreya Chatterjee

আবারও টুকটুকে লাল রংয়ের শাড়ি পরে বৃষ্টিতে ভিজে দেবের গানের সঙ্গে নাচলেন এক যুবতী। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না।

সম্প্রতি এক যুবতীর অসাধারণ নাচের দৃশ্য সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বৃষ্টিতে ভিজে ভিজে সেই ভিজে কাপড় পরে ছাদের দুর্দান্ত কায়দায় নাচছে। আসল সিনেমাতে অভিনয় করেছিলেন। আমাদের সকলের প্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনিও কিন্তু এই ভাবেই ভিজে কাপড়ে দেবের সঙ্গে ছুটে রোমান্স করেছিলেন ‘প্রেমের কাহিনী’র এই গানের দৃশ্যটি এখনো মানুষের মনে আছে। এখানেও যুবতীর নাচ বেশ আকর্ষণীয়। নিজের বাড়ির মধ্যে লাল টুকটুকে শাড়ি আর সাদা রঙের একটি ব্লাউজ পড়ে অসাধারণ কায়দায় নেচেছেন তিনি। তিনিও কিন্তু বৃষ্টিতে ভিজে নেচেছেন। ‘অপটিমাম ডান্স’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌছে গেছে সকলের ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন। ছয় দিন আগে ভিডিওটি ভাইরাল হয়েছে ইতিমধ্যে ৬০০০ মানুষেরও বেশি দেখে ফেলেছেন। ১৬ জন মানুষ কমেন্ট করে বাহবা জানিয়েছেন।

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক