Hoop VideoHoop Viral

VIRAL: নিরাহুয়ার ভালোর জন্য নির্জলা উপবাস করছেন আম্রপালি দুবে, ইন্টারনেটে ভাইরাল রোম্যান্স ভিডিও

দিনদিন ভোজপুরি সিনেমার কদর বাড়ছে। বিশেষত এই সিনেমাগুলোর কিছু ভিডিও ক্লিপস,মিউজিক, ডায়লগ ব্যাপক ভাইরাল হচ্ছে। মানুষ দেখছে এই ধরনের ভিডিও, তাতে করে ভোজপুরি সিনেমার প্রচারও বাড়ছে। এই মুহূর্তে অনেকেই ভোজপুরি সিনেমার অভিনেতা অভিনেত্রীদের চেনেন। বলিউড, টলিউড,তামিল, তেলেগু সিনেমার সাথে সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রি (Bhojpuri film industry) এগোচ্ছে পুরোদমে।

প্রায় সময়েই ভিডিও, ডায়লগ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।আজকের ভাইরাল ভিডিও হলো হিন্দুস্তানি ৩ সিনেমার একটি ছোট্ট অংশ, যেখানে নায়িকা উপবাস করেছেন নায়ক অর্থাৎ কাহিনীতে তার স্বামীর মঙ্গল কামনায়। স্বামীর সামনে আরতির থালা ধীরে জল মিষ্টি উৎসর্গ করে উপবাস ভাঙ্গেন।

ভাবছেন কোন সিনেমা? এটি হল হিন্দুস্তানি ৩। অভিনয়ের কেন্দ্রীয় চরিত্রে আছেন নিরাহুয়া অর্থাৎ দীনেশ লাল যাদব ( Dinesh Lal Yadav) ও আম্রপালি দুবে ( Amrapali Dubey) । গল্পে, আম্রপালি উপবাস করেছেন নিরাহুয়া অর্থাৎ দীনেশ লাল যাদব এর জন্য। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভোজপুরী ফ্যানেদের কাছে ( আম্রপালি – দীনেশ লাল যাদবের) জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড কেমিস্ট্রি দুইই পছন্দের তালিকায় রয়েছে। বিশেষত, নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সঙ্গে,সেহেতু এঁরা দুজন যেই সিনেমা সাইন করেন তাইই হিট হয় মুহূর্তে।