whatsapp channel

খেসারি লালের সাথে সুইমিংপুলে ঘনিষ্ঠ হয়ে পড়লেন মোনালিসা, দেখুন দুষ্টুমি ভরা ভিডিও

বর্তমানে মোনালিসা হিন্দি টেলিভিশনের যথেষ্ট জনপ্রিয় মুখ হয়ে উঠলেও একসময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁকে সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হত। পবন সিং (Pawan Singh)-এর সাথে মোনালিসার জুটি যথেষ্ট হিট হলেও খেসারিলাল…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে মোনালিসা হিন্দি টেলিভিশনের যথেষ্ট জনপ্রিয় মুখ হয়ে উঠলেও একসময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁকে সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হত। পবন সিং (Pawan Singh)-এর সাথে মোনালিসার জুটি যথেষ্ট হিট হলেও খেসারিলাল যাদব (Kheshari lal Yadav), নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua)-র সাথে তাঁর ছুটি ছিল যথেষ্ট গ্রহণযোগ্য। খেসারিলাল ও মোনালিসা জুটির অন্যতম হিট ফিল্ম হল ‘নাগিন’। এই ফিল্মের গান ‘ঘড়ি মে’ ছিল সুপারহিট।

Advertisements

গানের শুরুতে মোনালিসাকে দেখা যায় ছুটে এসে খেসারিলালের কোলে উঠতে। তাঁর পরনে রয়েছে হলুদ রঙের ট‍্যাঙ্ক টপ ও হট প্যান্ট। খেসারিলালের পরনে রয়েছে গোলাপি রঙের টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। দুইজনে একসাথে নাচ শুরু করেন। আচমকাই উধাও হয়ে যান খেসারিলাল। মোনালিসা গানের সুরে বলেন, ঘড়িতে বারোটা বাজে, খেসারিলাল যেন এখুনি ফিরে আসেন। ফিরে আসেন খেসারিলাল। এরপর মোনালিসাকে দেখা যায় সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটতে। তাঁর পরনে রয়েছে বিডসের কারুকার্য করা বিকিনি টপ ও হট প্যান্ট। খেসারিলালের পরনে রয়েছে লাল রঙের শর্টস। দুইজনে সাঁতার কাটতে কাটতে একে অপরের পাশে আসেন।

Advertisements

জলের মধ্যেই অন্তরঙ্গ হন তাঁরা। একসময় মোনালিসা সুইমিং পুল থেকে উঠে এসে গান গাইতে থাকেন। অপরদিকে তাঁর পায়ে চুম্বন করেন খেসারিলাল। একসময় কোমরেও চুম্বন করেন খেসারিলাল। মোনালিসা তাঁর ক্লিভেজ ও স্তন দেখিয়ে আকর্ষণ করতে চান খেসারিলাল। এরপর তাঁদের দেখা যায় নদীর ধারে। মোনালিসার পরনে রয়েছে নীল রঙের শর্ট ড্রেস। খেসারিলাল পরেছেন কমলা রঙের টি-শার্ট ও নীল ডেনিম।

Advertisements

একসময় বেডরুমেও পৌঁছে যান তাঁরা। গানের শেষে অন্তরঙ্গ হয়ে যান খেসারিলাল ও মোনালিসা। এই গানের ভিডিওর ভিউ অতিক্রম করেছে প্রায় সাড়ে পঁচিশ লক্ষ।

Advertisements
whatsapp logo
Advertisements