Hoop PlusHoop VideoRegional

Pori Moni: এতো সুখ আগে পাইনি, জন্মদিনে কেঁদে ভাসালেন পরীমণি

একটা সময় জীবনে এসেছিল বড় ঝড়। নিন্দা, আইনি নোটিশ, জেল, ট্রোলিং সব কিছু নিয়ে জর্জরিত ছিলেন। কিন্তু, জীবনে নতুন করে বসন্ত আসে যখন একটা শ্যুটিং স্পটে দেখা হয় মনের মানুষ শরিফুল রাজের সঙ্গে প্রথম। লুক টেস্টের পর প্রথম ডায়লগ রিহার্সাল চলছে, তখনই যেন একটা প্রেমের হওয়া ছুঁয়ে যায় মনে, ঠিক এভাবেই প্রেমের শুরু হয় পরীমণি (Pori Moni) ও রাজের। জন্মদিনে আরও একবার প্রেমের স্মৃতি আলতো করে তুলে ধরলেন বাংলাদেশ সুন্দরী পরী।

গত সোমবার ছিল অভিনেত্রী পরীমণির জন্মদিন। প্রতিবার বেশ জাঁকজমক ভাবে সেলিব্রেট করেন তিনি তার জন্মদিনের অনুষ্ঠান। এই বছরেও একই ভাবে অনুষ্ঠানের আয়োজন করেন। ঢাকার বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে পরীর জন্মদিনের অনুষ্ঠান হয়।

প্রতিবার কোনো না কোনো এক থিম নিয়ে জন্মদিনের অনুষ্ঠানের জায়গা সাজানো হয়। এই বছরেও থিম পার্টির আয়োজন করেন অভিনেত্রী। শান্তির দূত পায়রার সঙ্গে শ্বেত শুভ্র পালক দিয়ে সাজানো হয়েছিল তার জন্মদিনের আয়োজন। এমন বিশেষ দিনে অভিনেত্রী খুবই ইমোশনাল হয়ে যান এবং সুখের কান্নায় নিজেকে ধরে রাখতে পারেননি। এদিন তিনি তার তিনজন প্রিয় মানুষ- স্বামী  শরীফুল রাজ, ছেলে রাজ্য ও নিজের নানাভাইকে সঙ্গে নিয়ে কেক কাটেন।

এদিন ছেলেকে কোলে নিয়েই কেক কাটেন অভিনেত্রী, পাশাপাশি যাদের আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি তাদের সঙ্গে একটি ছোট্ট সিনেমা উপভোগ করেন, যেটা পরীমনির জীবনভিত্তিক ডকু ফিল্ম ‘নতুন জন্মের গল্প’ । এই ডকু ফিল্মের মধ্যে দিয়ে উঠে আসে রাজ ও পরীর প্রেমের গল্প থেকে রাজ্যকে কাছে পাওয়া।

whatsapp logo