whatsapp channel

আজও অমিতাভকে মিস করেন রেখা! তাঁকে স্মরণ করেই ধরলেন হারমোনিয়াম, তুমুল ভাইরাল ভিডিও

রেখা, যিনি কিনা চিরসবুজ, তরুণী, কিংবদন্তি অভিনেত্রী, স্বপ্ন সুন্দরী সেই রেখাই অভিনয় ছেড়ে হারমোনিয়াম ধরেছেন। একটুও ছন্দপতন না করে অমিতাভের গাওয়া গান ধরলেন তিনি। অবশ্য হোলির দিন এই গান ছাড়া…

Avatar

HoopHaap Digital Media

রেখা, যিনি কিনা চিরসবুজ, তরুণী, কিংবদন্তি অভিনেত্রী, স্বপ্ন সুন্দরী সেই রেখাই অভিনয় ছেড়ে হারমোনিয়াম ধরেছেন। একটুও ছন্দপতন না করে অমিতাভের গাওয়া গান ধরলেন তিনি। অবশ্য হোলির দিন এই গান ছাড়া হোলি অসম্পূর্ণ। কি গান গাইলেন অভিনেত্রী?

রেখা গাইলেন ‘রং বরসে’। কোথায় গাইলেন গান? কপিল শর্মার শো-এর একটি এপিসোডে হাজির হয়ে হারমোনিয়াম বাজিয়ে ধামাকা পারফরম্যান্স দিলেন তিনি।অমিতাভের ভারী গলায় ‘রং বরসে ভিগে চুনরওয়ালি’ গানটি আজও ভারতীয় সিনেমায় আইকনিক হয়ে রয়েছে। আর কথায় আছে পুরোনো চাল ভাতে বাড়ে।

ভিডিওটি এই বছরের নয়। পুরোনো ভিডিও। সেই পুরনো ভিডিও ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিভাবে? সোমবার ছিল হোলি। এই হোলির দিন RJ সায়েমা তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়ে এই ভিডিয়োটি পোস্ট করেন। এরপরেই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, ১৯৮১ সালে মুক্তি পেয়েছিল যশ চোপড়া পরিচালিত অমিতাভ-রেখা-জয়া অভিনীত ‘সিলসিলা’।এখানে অমিতাভ, রেখা ও জয়ার ত্রিকোণ প্রেমের কাহিনী তুলে ধরা হয় যার সঙ্গে তাদের বাস্তব জীবনের অনেক মিল পাওয়া যায়।

Avatar