Hoop VideoHoop Viral

Srabanti Chatterjee: দুধ সাদা পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, শ্রাবন্তীকে এভাবে দেখে ভরপুর মজা পেলেন অনুরাগীরা

আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অসাধারণ একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি দুধ সাদা রংয়ের পোশাক পরে আছেন। দুধ সাদা পোশাক যেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় গায়ের রং এর সঙ্গে একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। এর আগেও আমরা তাকে দুধ সাদা রঙের শাড়িতে দেখেছি, তাকে সেখানেও ভীষণ সুন্দর লাগে, কিন্তু বর্তমানে এই ছবিটি পোস্ট করার পরে সকলে বেশ প্রশংসা করেছেন।

দুধ সাদা রঙের পোশাকের থেকেও বেশি নজর কেড়েছে তার অসাধারণ অলংকার। সিলভার জুয়েলারিতে সেজে উঠেছেন তিনি। জুয়েলারিগুলো যেন এই পোশাককে আরো সুন্দর করে তোলেছে। শ্রাবন্তী বরাবরই সাজগোজের ব্যাপারে ভীষণ সেন্সেবল, শাড়ির সঙ্গে কি পড়তে হয় বা অন্যান্য ড্রেসের সঙ্গে কি অলংকার পরতে হয়, তা কিন্তু তিনি খুব ভালো করে জানেন, instagram এ গিয়ে একটু ফলো করলেই বোঝা যায়, শ্রাবন্তী আর তার সাজগোজ ভীষণ সুন্দর। এছাড়াও তার অসাধারণ সুন্দর ত্বক, চুলের জন্য তাকে যেকোনো পোশাকে ভীষণ সুন্দর লাগে।

সম্প্রতি তাকে দেখা গিয়েছিল আমি আমার মতো সিনেমার শুভ মহরত এ।আবারও সিনেমায় একসঙ্গে জুটি বাদ দিয়ে চলেছেন জিতু আর শ্রাবন্তী। এর আগে অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ ছবিতে তারা জুটি বেঁধেছিলেন। আবারো কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘আমি আমার মতো’ তে তারা এক সঙ্গে জুটি বাধে চলেছেন। জিতু তার অসাধারণ অভিনয় ক্ষমতা দিয়ে একটার পর একটা সিনেমা করতে চলেছেন। কিছুদিন আগেই হয়ে গেল ছবি শুভ মহরত। এই সিনেমাতে জিতুর বিপরীতে দেখা যাচ্ছে সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। এর আগেও ‘বাবু সোনা’ ছবির নানান রকম টুকরা টুকরা মুহূর্ত আমরা ইনস্টাগ্রামে দেখেছি।

instagram এ দেওয়ার সাথে সাথেই প্রায় 8000 লাইক পড়ে গেছে, প্রত্যেকেই কমেন্ট বক্সে ভরিয়ে দিয়েছেন কমেন্টে শ্রাবন্তীকে দেখতে অসাধারণ লাগছে। এছাড়াও তার মেকআপ হয়েছে ভীষণ মানান সই, নুড লিপস্টিকের মাধ্যমে তার ঠোঁটকে খুব সুন্দর করে তিনি সাজিয়ে তুলেছেন। আর খোলা চুলে ভীষণ সুন্দর লাগছে, তাকে তবে খোলা চুল হলেও চুল কিন্তু কার্লি, ছোট চুলে একদমই তাকে দেখা যাচ্ছে না। আপনিও দেখে নিন এক ঝলক:

Related Articles