whatsapp channel

শাশুড়ি সমেত বাড়ির সদস্যদের ওয়েস্টার্ন পোশাক পরিয়ে ছাড়লো জেদি গুনগুন! ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘খড়কুটো (Kharkuto)’ এখন সেরার সেরা ধারাবাহিকের মধ্যে জায়গা করে নিয়েছে। ‘কলের বউ’ এর পর তৃণা সাহা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন।…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘খড়কুটো (Kharkuto)’ এখন সেরার সেরা ধারাবাহিকের মধ্যে জায়গা করে নিয়েছে। ‘কলের বউ’ এর পর তৃণা সাহা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন। দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে গুনগুন ওরফে তৃণা সাহা।

এটি এক মধ্যবিত্ত পরিবারের গল্প, বড় ফ্যামিলি এবং এই পরিবারের সবাই ওই প্রাচীনপন্থী ধ্যান ধারণা আঁকড়ে বাঁচতে চায়। এদিকে বড়লোক মেয়ে হলেও গুনগুন পরিবারের সঙ্গে একদম মিলে মিশে গেছে। এখানে লীনা গঙ্গোপাধ্যায় একটি সুখী যৌথ পরিবারের গল্প বলতে চেয়েছেন যেখানে গুনগুন হল সেই তুরুপের তাস। গুনগুনের শিশুসুলভ আচরণ দর্শকদের মধ্যে যেমন বিনোদন এনে দিয়েছে তেমনই কিছু দর্শক গুনগুনের চরিত্রকে সিম্পল ন্যাকামি বলে চালিয়ে দিয়েছে। এই সিরিয়াল দেখে কেউ কেউ কমেন্ট করেছেন “এই ন্যাকামি আর ভাল লাগছে না । চিত্রনাট্যকারের উচিৎ গল্পটা অন্য ভাবে লেখা।” অনেকে আবার বলেন, “মনে হয় গুনগুনের মাথার কোনও সমস্যা রয়েছে । সে মানসিকভাবে সুস্থ নয়।”

সম্প্রতি খড়কুটো সিরিয়ালের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এখানে এই ধারাবাহিকের সকল চরিত্রকেই ওয়েস্টার্ন পোশাকে সাজিয়েছেন গুনগুন। এই গল্পে গুনগুন তাঁর শ্বশুরবাড়ির সকলকে শশুর ,শাশুড়ি,জেঠি শাশুড়ি,কাকা, জা, ননদ সকলকেই বিদেশী কায়দায় সাজিয়েছে। আসলে গুনাগুনের শশুর বাড়ীর লোকেরা তাকে শাড়ি পড়তে বলায় গুনগুন একটা শর্তই রেখেছে। সেই শর্ত হল এই যে তাকে শাড়ী পড়তে হলে সকলকে ওয়েস্টার্ন আউটফিট পড়তে হবে। গুনগুন এই ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছে ‘বেচারা মিষ্টি বৌদি’। এই ক্যাপশনের পাশাপাশি গুনগুনের বলা ডায়লগ ‘ওহ মিষ্টি বৌদি লাভলী লাগছে তোমাকে!’ বেশ ভাইরাল হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media