Hoop PlusTollywood

Mimi Chakrabarty: মিমির এই পাঁচটি ছবি আজও উত্তাপ বাড়িয়ে দেয় পুরুষ-মনে

বাংলা অভিনয় জগতে এক অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। ‘গানের ওপারে’ র সেই অভিমানী মেয়ে পুপে, আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। শুধুমাত্র, সাদা রংয়ের শাড়ি পরতে পছন্দ করত পুপে, কিন্তু পরবর্তীকালে সেই পুপেই যে নিত্য নতুন পোশাক পরে মানুষের মন জয় করবে, তা কেউ আগে ভাবতে পেরেছিল। তবে, শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও বেশ সাবলীল মিমি চক্রবর্তী, এক একদিন এক এক রকম অবতারে আবির্ভূত হন, তিনি সোশ্যাল মিডিয়ার পর্দায়।

মিমি চক্রবর্তী ইনস্টাগ্রাম পেজটি যদি একবার দেখেন তাহলে দেখবেন, নানাভাবেই তিনি অ্যাক্টিভ থাকেন, তিনি সারা দিনে কি করছেন বা কোথায় বেড়াতে গেছেন বা কি দেখে খুব আনন্দ পাচ্ছেন কিংবা কি দেখে মন আনমনা হয়ে যাচ্ছে বা কি পরে আছেন, কখনো শাড়ি কখনো স্বল্প পোশাকে কখনো বা গাউনে মাঝে মধ্যেই তিনি নিজের পেজে আবির্ভূত হন। আজকে আমরা দেখে নেব পাঁচটি শাড়ি পরে মিমি চক্রবর্তীকে ঠিক কতটা সুন্দর দেখতে লাগছে।

১) লাল টুকটুকের শাড়িতে লজ্জায় লাল মিমি চক্রবর্তী – ঘিয়ে ফুল হাতা ব্লাউজের সঙ্গে পরেছেন লাল টুকটুকে সিল্ক শাড়ী, কানে পরেছেন লাল স্টোন বসানো দুল। ৭১ হাজার লাইক পরেছে পুরো ভিডিওটিতে, প্রায় ৪০০ মানুষ কমেন্ট করে অভিনেত্রীর প্রশংসা করেছেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ও রে পিয়া’।

২) সাদা ধবধবে শিফন শাড়িতে মোহময়ী মিমি চক্রবর্তী- একটি ভিডিও পোস্ট করেছেন মিমি চক্রবর্তী যেখানে তাকে সাদা রংয়ের শিফন শাড়ি পড়ে নানান রকম পোজ দিতে দেখা গেছে, সাথে পরেছেন গোল্ডেন গয়না, কানে দিয়েছেন গোল্ডেন ঝুমকো। প্রায় আঠারো হাজার মানুষ লাইক দিয়েছেন ভিডিওটিতে।

৩) ঘিয়ে জর্জেট শাড়িতে লাস্যময়ী মিমি চক্রবর্তী – জর্জেট শাড়িতে সেজে উঠেছেন মিমি চক্রবর্তী। চুলে ছোট করে খোপা করে নিয়েছেন আর সদাহাস্য মুখে ফটোশুট করতে ব্যস্ত তিনি। আপনিও দেখে নিন অসাধারণ এই লোকে মিমিকে কেমন দেখতে লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

৪) ফ্লোরাল মোটিভে সিনথেটিক শাড়িতে মিমি চক্রবর্তী- ফ্লোরাল মোটিভ সিন্থেটিক শাড়িতে মিমি চক্রবর্তীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, বাড়িতে সোফায় বসে ফটো শুট করছেন তিনি, সাথে পরেছেন মানানসই কানের দুল লাগছে তাকে।

৫) গোলাপী শাড়িতে স্নিগ্ধ মিমি চক্রবর্তী- গোলাপি সিন্থেটিক শাড়িতে মিমি চক্রবর্তীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। স্নিগ্ধ হয়েছেন তিনি।

Related Articles