Aishwarya Rai Bachchan: অবশেষে ফের গর্ভবতী হওয়া নিয়ে জবাব ঐশ্বর্যর

Nirajana Nag

Nirajana Nag

নেট পাড়ায় সকলকেই কখনো না কখনো ট্রোলের সম্মুখীন হতে হয়। বিশেষ করে তারকাদের নিয়ে আলোচনা, সমালোচনা লেগেই থাকে। সর্বক্ষণই আমজনতার আতশকাঁচের তলায় থাকেন তাঁরা। পান থেকে চুন খসলেই তাঁদের নিয়ে নেট পাড়ায় বসে খাপ পঞ্চায়েত। অনেকে এই ধরণের ট্রোলের বিরুদ্ধে সরব হন। অনেকে আবার স্রেফ উপেক্ষা করে যান। অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনও (Aishwarya Rai Bachchan) বহুবার এমন ট্রোল, কুৎসার মুখে পড়েছেন। এবার পালটা উত্তর দিতে শোনা গেল তাঁকে।

বিশ্বসুন্দরীর খেতাব নিয়ে বলিউডে পা রেখেছিলেন ঐশ্বর্য। কেরিয়ারের শুরু থেকেই তিনি ছিলেন খ্যাতির শীর্ষে। এক সময় তাঁর সৌন্দর্য, ফ্যাশন সেন্সকে নিদর্শন মানা হত। যুগ বদলেছে, বয়স বেড়েছে ঐশ্বর্যর। কিন্তু বদলায়নি তাঁর ফ্যাশন সেন্স, তাঁর আভিজাত্য, ইতিবাচক মানসিকতা। সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বিরুদ্ধে দেওয়া জবাবে আরো একবার ঝলকে উঠল তাঁর বুদ্ধিমত্তা, আভিজাত্য। সহজ কথায় সপাট জবাব দিলেন ঐশ্বর্য।

আসলে বাড়তি ওজন নিয়ে একাধিক বার সমালোচনার মুখে পড়েছেন ঐশ্বর্য। মেয়ে আরাধ্যার জন্মের পর স্বাভাবিক ভাবেই ওজন বেড়েছিল অভিনেত্রীর। সে সময়ে কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হেঁটেছিলেন ঐশ্বর্য। তাঁর চোখে মুখে ঝরে পড়েছিল আত্মবিশ্বাস। ওজন নিয়ে বিন্দুমাত্র চিন্তিত না হয়ে তিনি স্পষ্ট বলেছিলেন, মেয়েকে খুব ভালোবাসেন তিনি। নিজের ওজন নিয়ে তিনি খুশি। কিন্তু চর্চা বন্ধ হয়নি নেট নাগরিকদের একাংশের। এখনো তিনি সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি শেয়ার করলে প্রশংসার সঙ্গে সঙ্গে কয়েকটি কটাক্ষও উড়ে আসে।

এবার নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে ঐশ্বর্যর একটি সাক্ষাৎকারের ভিডিও। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘এটাই বাস্তব। এটাই আমি, আমি একজন মা। এমনটা হতেই পারে। আর সেটা হয়েছে আমার সঙ্গে। এটাই জীবন। আমি কোনওদিনই সাইজ জিরোর প্রচার করিনি। আমার বাস্তবে অন্তঃসত্ত্বা হওয়ার আগেই অনেক বার আপনারা ভেবেছেন যে আমি অন্তঃসত্ত্বা। এতেই বোঝা যায় যে আমি মানুষের চোখের সামনেই বাস্তব জীবনটা কাটাই। এমন অনেক মানুষ আছে যারা সেটা দেখেন, বোঝেন আর অনুপ্রাণিতও হন’।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই