Bengali SerialHoop PlusHoop Viral

গর্ভবতী অবস্থায় দেশাত্মবোধক গান গাইলেন টেলি অভিনেত্রী মধুবনী, তুমুল ভাইরাল ভিডিও

২০১০ সালে শুরু হয় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’। চার বছর চলেছিল এই সিরিয়াল। আর এই সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে।  ‘ভালোবাসা ডট কম’-এর অনস্ক্রিন নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী চার বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।  এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি ধারাবাহিক ‘খড়কুটো’ তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে। মধুবনীকে লকডাউন থেকে আর টেলিভিশনের পর্দাতে দেখা যাচ্ছেনা। গুছিয়ে নিজের স্বামীর সাথে সংসার করছেন অভিনেত্রী।

সম্প্রতি মধুবনী উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। বিউটি পার্লারের নানান কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মধুবনি। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যেত। এসবের মাঝে আগের বছর দুর্গাপুজোর আগে নিজের প্রথম প্রেগিনেন্সির কথা জানান মধুবনী। রাজা মধুবনী বেশ হ্যাপিলি ম্যারেড কাপেল। নিজেদের প্রেমের জন্য বেশ চর্চায় থাকেন। এখন এরা হ্যাপিলি ম্যারিড কাপেল। নতুন বছরে কিছুদিনের মধ্যে এই টেলিপাড়ার মিষ্টি কাপল এর ঘরে আসতে চলেছে নতুন অতিথী। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে এখন। আর তাতেই বেশ খুশি এই মিষ্টি জুটি।

মধুবনী আর রাজাকে ছেলে কিনা মেয়ে কোনটা পছন্দ এই কাপলকে জিজ্ঞাসা করাতে তাঁরা বলেছেন মেয়ে হলে বেশ ভালো হয়। কিন্তু ছেলে হলে কোনো দুঃখ নেই। তারা এখন সন্তানের আগমনের জন্য প্রহর গুনছেন। সন্তান কবে আসবে সেই ব্যপারে এই জুটি কিছু না জানালেও এখন থেকে সন্তানের ডাক নাম দিয়ে দিয়েছেন মধুবনী। নিজের সন্তানকে আদর করে বাবা মা ডাকবেন পুচু। আর পুচুর আসার আগেই অভিনেত্রী বেশ হাসি খুশিতে রেখেছেন স্বামী রাজা। প্রতিটি মুহূর্ত খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। প্রথমবার অন্তঃসত্ত্বা তাই অভিনেত্রী বেশ যত্ন আর্তিতে আছেন নিজের শ্বশুরবাড়িতে।

অভিনেত্রী এই মুহূর্তে নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কখনো বাড়ির ছাদে বেবি বাম্পের সাথে ছবি তুলছেন তো কখনো টেডি বিয়ারের সাথে খেলতে ব্যস্ত অভিনেত্রী। এই সব পোস্ট দেখে বোঝা যাচ্ছে অভিনেত্রী বেশ আনন্দেই আছেন। আজ প্রজাতন্ত্র দিবস। আজকের দিনে এই প্রেগিনেন্সিতে বেবি বাম্পের সাথে খোলা গলায় হিন্দি দেশাত্মবোধক গান গাইলেন অভিনেত্রী। ‘বর্ডার’ সিনেমার গানের ভিডিও বানিয়ে নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই গানের ভিডিও।

whatsapp logo