whatsapp channel

Srabanti Chatterjee: কালো পোশাকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী!

আবারো কালো পোশাকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বাংলার অভিনেত্রীদের তালিকায় তার নাম বেশ ওপরের দিকেই আছে, বর্তমানে সিনেমায় অভিনয় করার পাশাপাশি তিনি ডান্স বাংলা ডান্সে ও বিচারকের…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আবারো কালো পোশাকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বাংলার অভিনেত্রীদের তালিকায় তার নাম বেশ ওপরের দিকেই আছে, বর্তমানে সিনেমায় অভিনয় করার পাশাপাশি তিনি ডান্স বাংলা ডান্সে ও বিচারকের আসন উজ্জ্বল করেছেন তার প্রতিটি সাজ, পোশাক রেখে তার অনুরাগীরা রীতি মতন পাগল হয়ে যান।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

কালো পোশাকে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগছে এর আগেও আমরা কালো রঙের শাড়িতে বা নানান রকম পোশাকে আমরা শ্রাবন্তীকে দেখেছি, কিন্তু এই পোশাকে শ্রাবন্তীকে যেন একেবারে মোহময়ী করে তুলেছে, সঙ্গে সুন্দর হেয়ার স্টাইল এবং খুব সাধারণ মেকআপ তার সাজকে আরো দ্বিগুণ সুন্দর করেছে, দেখে নিন শ্রাবন্তীর অসাধারণ লুক।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক