BollywoodHoop Plus

পোশাকের ফাঁকে দেখা গেল শিল্পা শেঠির গোপন জিনিস

বয়সকে পাত্তা না দিয়ে আজকাল অনেক অভিনেত্রী ঝড় তুলেছেন শরীরী আবেদনে। বয়স বাড়ার সাথে সাথে কারোর গ্ল্যামার বেড়ে দ্বিগুণ হচ্ছে তো, কেউ আরও বোল্ড হয়ে উঠছেন, তো কেউ কেউ লাস্যময়ী হয়ে ভক্তদের চোখ জুড়িয়ে দিচ্ছেন। সম্প্রতি, শিল্পা শেঠি (Shilpa Shetty) তার ভক্তদের সামনে এমন ভাবে নিজেকে পেশ করেছেন যে কেউ তার ফিগার দেখে প্রশংসা করেছেন, তো কেউ পুরনো কেচ্ছা তুলে এনে সমালোচনা করেছেন।

অভিনেত্রী বা অভিনেতারা একটু হটকে কিছু করলে বা পোশাক পরলে সেটা ভাইরাল হয়। সেরকমই শিল্পার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে শিল্পাকে দেখা যাচ্ছে একটি কমলা পোশাকে। এই পোশাকটিতে শিল্পার পেট ও কোমরের দিকের অংশ পুরোটাই উন্মুক্ত, এবং তাতে করে তার পেটের অ্যাবস স্পষ্ট ভাবে ফুটে উঠেছে।

এমনিতেই শিল্পা শরীর নিয়ে যথেষ্ট সচেতন। যোগা, জিম, পর্যাপ্ত ঘুম, এবং সঠিক ডায়েট সবটাই মেনে চলেন অক্ষরে অক্ষরে। তাতে করে এই বয়সেও তিনি তন্বী, সুন্দরী এবং অনন্য। তার ঈর্ষণীয় ফিগার দেখে কেউ প্রশংসায় পঞ্চমুখ তো কেউ কেউ সমালোচনায় মুখর। প্রসঙ্গত, একটা সময় অশ্লীল ছবি বানানোর দায়ে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। সেই রেশ এখনও কাটেনি। উল্টে শিল্পার এই পেটের অ্যাবস দেখানো নিয়ে কেউ কেউ তাকে ‘সিলিকন ডল’ বলে কটাক্ষ করেন, তো কেউ বলেন, ‘এসব বানিয়ে কি হবে যদি বর অশ্লীল ছবি বানায়।’ কেউ বলছেন, ‘সিনেমায় তো আর চান্স নেই তাই শরীর দেখিয়ে রোজগার’, কেউ লিখেছেন, ‘মেকআপ করে সব সম্ভব’।

সিনেমা প্রসঙ্গে জানিয়ে রাখি, একটা সময় দাপিয়ে বলিউডে কাজ করলেও শিল্পার হাতে এই মুহূর্তে বলিউডের কোনো কাজ নেই। হিন্দি ইন্ডাস্ট্রির বড় পর্দায় তাকে দেখা যায় না বললেই চলে। তবে কেরিয়ারের শুরুর দিকে শিল্পা বেশ কিছু দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন। এমনকি, শেষ বার তাঁকে দেখা গিয়েছিল কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ ছবিতে। এবার আবারও দক্ষিণী ছবিতে তাকে দেখা যাবে। শোনা যাচ্ছে সঞ্জয় দত্ত থাকবেন শিল্পার পাশাপাশি। ধ্রুব সারজা অভিনীত ‘কে ডি: দ্য ডেভিল’ ছবিতে কাজ করছেন শিল্পা। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে ছবিটি।

whatsapp logo