whatsapp channel

সুশান্ত এখন অতীত, প্রাক্তনকে ভুলে বর্তমান প্রেমিকের নাম হাতে লিখলেন অঙ্কিতা লোখান্ডে

২০০৯ এ পবিত্র রিস্তা দিয়ে ক্যারিয়ার শুরু, শুধু ক্যারিয়ার বললে ভুল হবে, সুশান্তের সঙ্গে প্রেমও সেই সময় থেকে একটু একটু করে এগিয়ে যায়। বহুবছর লিভ ইন সম্পর্কে থাকেন অঙ্কিতা-সুশান্ত। সেই…

Avatar

HoopHaap Digital Media

২০০৯ এ পবিত্র রিস্তা দিয়ে ক্যারিয়ার শুরু, শুধু ক্যারিয়ার বললে ভুল হবে, সুশান্তের সঙ্গে প্রেমও সেই সময় থেকে একটু একটু করে এগিয়ে যায়। বহুবছর লিভ ইন সম্পর্কে থাকেন অঙ্কিতা-সুশান্ত। সেই সময় হিন্দি টেলিভিশন জগতে খুব জনপ্রিয় দুটি নাম হয়ে ধরা দেয় মানব ও অর্চনা। রিল থেকে রিয়েল লাইফ পর্যন্ত গড়িয়েছিল সেই প্রেম। ছয় বছরের মাথায় সেই প্রেম থমকে যায়। রিয়েল লাইফের পবিত্র রিস্তা বিয়ে পর্যন্ত আর যায়নি। শেষে ২০২০ র ১৪ই জুন থমকে যায় সুশান্তের জীবন। অন্যদিকে অঙ্কিতার জীবনসঙ্গী হিসেবে নাম লিখিয়ে ফেলে ভিকি জৈন।

সুশান্ত এখন অতীত, প্রাক্তনকে ভুলে বর্তমান প্রেমিকের নাম হাতে লিখলেন অঙ্কিতা লোখান্ডে

সুশান্ত-অঙ্কিতার ‘কমন ফ্রেন্ড’ ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে অঙ্কিতার ‘সিক্রেট এনগেজমেন্ট’ হয় দুই পরিবারের উপস্থিতিতে। ভিকির সঙ্গে সম্পর্ক থাকাকালীনও সুশান্তের মৃত্যুর প্রতিবাদ জানিয়ে ছিলেন। এই সময় রিয়া অঙ্কিতাকে ‘সুশান্তের বিধবা’ বলে কটাক্ষ করেন। সুশান্তের জন্য ন্যায়বিচার চেয়ে বহুবার ট্রোলের শিকার হন অঙ্কিতা। তবুও সুশান্তের জন্য ন্যা বিচার চেয়ে সোচ্চার হয়েছিলেন অঙ্কিতা। সেই সময় অঙ্কিতার পাশে দাঁড়ান ভিকি।

সম্প্রতি এই কমন ফ্রেন্ড ভিকির সঙ্গে চুপি চুপি মেহেন্দির অনুষ্ঠান করলেন অঙ্কিতা। দু’হাতে মেহেন্দি দিয়ে ভিকির নাম লিখেছেন অঙ্কিতা। সুশান্তের প্রাক্তন প্রেমিকার এমন ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ফের কটাক্ষের শিকার হন অঙ্কিতা। কিছু নেটিজেনদের কথায়, খুব তাড়াতাড়ি সুশান্তকে ভুলে গেলেন অঙ্কিতা। কারোর মনে প্রশ্ন জেগেছে এতো লুকিয়ে বিয়ের প্রস্তুতি কেন? যদিও বিয়ে নিয়ে অঙ্কিতা এবং ভিকি কেউই মুখ খোলেননি। তবে অঙ্কিতার মেহেন্দি স্টোরি দেখে অনেকের অনুমান বিয়েটাও বুঝি চুপি চুপি করবেন এই জুটি।

সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীর পাশাপাশি অঙ্কিতার নাম উঠে আসে সমান ভাবে। একজন বর্তমান তো অন্যজন অতীত, দুজনের নাম পেজ থ্রি-র পাতায় প্রথম সারিতেই থাকত। বর্তমানে পুরো বিষয়টি ধামাচাপা হয়ে গেলেও, অঙ্কিতা ফিরেছেন তাঁর পুরনো ছন্দে। প্রাক্তনকে পাশে রেখেই নতুন জীবনকে স্বাগত জানাতে প্রস্তুত, কিন্তু পুরো ব্যপারটি চুপি চুপি কেন হচ্ছে তা নিয়েই প্রশন থেকে যাচ্ছে নেটিজেনদের মনে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media