BollywoodHoop Plus

Madhuri Dixit: বয়স বাড়লেও কমেনি গ্ল্যামার, ফিনফিনে শাড়িতে মাধুরী দীক্ষিতের শরীরী হিল্লোলে কাবু নেটপাড়া

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) বর্তমানে ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসন অলঙ্কৃত করছেন। তাঁর মুখ থেকে প্রশংসা শোনার জন্য অপেক্ষা করেন সেলিব্রিটি প্রতিযোগীরা। প্রায় প্রত্যেকেই মাধুরীর অনুরাগী। তাঁদের সকলের স্মৃতিতে এখনও মাধুরী ‘মোহিনী’। আবারও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল মাধুরী-ম্যাজিক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মাধুরীর একটি ইন্সটাগ্রাম রিল। রিলে মাধুরী রিক্রিয়েট করেছেন সাম্প্রতিক কালে বিখ্যাত হয়ে ওঠা গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’-র নৃত্যশৈলী। এই গানের প্রকৃত ভার্সন গেয়েছিলেন কিংবদন্তী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। গানটি নির্মাণ করেছিলেন হেমন্ত মুখোপাধ্যায় (Hemanta Mukhopadhyay), বলিউডে যিনি পরিচিত হেমন্ত কুমার নামে। এই গানটি রিমিক্স করেছেন ডিজে উসমান ভাট্টি (Usman Bhatti)। এই রিমিক্স ভার্সনটি পাকিস্তানের লাহোরের বাসিন্দা আয়েশা (Ayesha) নামে এক তরুণী বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করে ট্রেন্ড তৈরি করেন। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন মাধুরীও।

মাধুরীর রিলে তাঁর পরনে রয়েছে ফাল্গুনী শেন পিকক (Falguni Shane Peacock)-এর ডিজাইন করা ট্রান্সপারেন্ট আইভরি শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। ব্লাউজটিও আইভরি রঙের। সিকুইনের পাশাপাশি তাতে ব্যবহার করা হয়েছে অর্নামেন্টাল ডিজাইন। হাতে স্টোন স্টাডেড চুড়ি, আঙুলে অনুরূপ আংটি ও কানে স্টোন স্টাডেড ইয়ারিং চোখ ঝলসে দিয়েছেন মাধুরী। হালকা মেকআপে যথেষ্ট সুন্দরী তিনি। অবলীলায় পারফর্ম করলেন ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’। বুঝিয়ে দিলেন তিনি অপ্রতিরোধ্য।

সাম্প্রতিক কালে অ্যামাজন প্রাইম ভিডিও ওটিটিতে রিলিজ করেছে মাধুরী অভিনীত ফিল্ম ‘মাজা মা’। এই ফিল্মে প্রথমবার লেসবিয়ান মহিলার চরিত্রে অভিনয় করেছেন মাধুরী।