whatsapp channel

নাগিন রূপে সোশ্যাল মিডিয়ায় তান্ডব দেখালেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত, মুহূর্তে ভাইরাল ভিডিও

২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে টেলিভিশনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত সাতপাকে ঘোরেন। বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি…

Avatar

HoopHaap Digital Media

২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে টেলিভিশনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত সাতপাকে ঘোরেন। বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি কোনোদিন প্রকাশ্যে আনেনি। তবে বিশেষ কোনও কারণের জন্য রীতেশ সবার সামনে আসতে নারাজ। রাখিকে স্ত্রী হিসেবে মেনে নেবেন না তা অবশ্য কেউ জানেননা

​বিগ বস ১৪-র ঘরে হাজির হয়েছেন রাখী। এরপর থেকে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। এমনকি অভিনব শুক্ল ও রবিনার মাঝে পথের কাঁটা হয়ে খবরের শিরোনামে উঠে এলেন। তিনি এই শোতে সকলের সামনে অভিনব শুক্লকে তাঁর পছন্দের মানুষ বলে দাবি জানান রাখি। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়। এমনকি অভিনবকে ঘিরে নানান আজব কান্ড করে শোয়ের টিআরপি বাড়ান রাখি নিজে একাই।

​সদ্য শেষ হল বিগ বস ১৪। বসের ঘরে থাকাকালীন, রাখি সাওয়ান্তের মা ভিডিও কলের মাধ্যমে মেয়ের সঙ্গে কথা বলেন। ওই সময়ই জানতে পারে তাঁর মা অসুস্থ, হাসপাতালে ভর্তি। যা দেখে ভেঙে পড়েন রাখি। শো থেকে বেরিয়ে আসার সময় তিনি ভাবেন তিনি সেই সময় ১৪ লক্ষ টাকা পেলে মায়ের চিকিৎসার জন্য বিল মেটাতে পারবেন । এই ভেবে রাখি গ্র্যান্ড ফিনালের মঞ্চ থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। বসের ঘর থেকে বেরিয়েই তিনি নিজের মায়ের কঠিন রোগ ক্যান্সারের কথা জানতে পারেন। রাখির মায়ের চিকিৎসা চলছে। কেমোথেরাপি চলছে। ইতিমধ্যেই রাখির মায়ের চুল কেটে ফেলা হয়েছে।

​অভিনেত্রী জীবনে হাজার কষ্টে থাকলেও কাউকে এন্টারটেনমেন্ট করতে ভোলেননি। মায়ের অসুখে ভেঙে পড়লেও নিজের অনুগামীদের আনন্দ দিতে শেয়ার করলেন মজার ভিডিও। নাগিন ছবিতে অভিনীত প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বদলে রাখি নিজের একটি ডিপফেক মুখ বসিয়ে ভিডিও শেয়ার করেছেন। রাখি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন যে তিনি শ্রীদেবীর একটি বড় ফ্যান, এবং তাঁর অনুগামীদের জিজ্ঞাসা করেছিলেন যদি নাগিন সিনেমার রিমেক করা হয় তাতে কার এই চরিত্রে অভিনয় উচিত? এরপরই অনেকে অভিনেত্রীর নাম সাজেস্ট করে। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media