whatsapp channel

Arijit Singh: হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল

রাজ্য জুড়ে ক্রমশ চিন্তা বাড়াচ্ছে ডেঙ্গি। ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) সহ একাধিক টলিউড ব্যক্তিত্ব। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যুর খবরও পাওয়া যাচ্ছে। এবার এই রোগে আক্রান্ত হলেন বিখ্যাত…

Avatar

Nilanjana Pande

রাজ্য জুড়ে ক্রমশ চিন্তা বাড়াচ্ছে ডেঙ্গি। ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) সহ একাধিক টলিউড ব্যক্তিত্ব। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যুর খবরও পাওয়া যাচ্ছে। এবার এই রোগে আক্রান্ত হলেন বিখ্যাত গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)-এর স্ত্রী কোয়েল রায় সিং (Koyel Roy Singh)। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

 

View this post on Instagram

 

A post shared by arijit singh (@arijit_mysoul)

ব্যক্তিগত জীবনকে বরাবর স্পটলাইট থেকে দূরে রেখেছেন অরিজিৎ ও কোয়েল। তবে সিঙ্গিং রিয়েলিটি শো ‘ফেম গুরুকুল’-এর মঞ্চে একাধিকবার অরিজিৎ-এর মুখে তাঁর বান্ধবী কোয়েলের কথা শোনা গিয়েছিল। টিনএজ অরিজিৎ ও কোয়েলের সম্পর্ক সেই সময় তৈরি হয়েছিল। পরবর্তীকালে অরিজিৎ মুম্বইয়ের মাটিতে কেরিয়ার তৈরির জন্য লড়াই শুরু করলে অপেক্ষা করেননি কোয়েলের পরিবার। তাঁরা জোর করে অপর এক ব্যক্তির সাথে তাঁর বিয়ে দেন। তাঁদের একটি কন্যাসন্তান হয়। অরিজিৎ বরাবর কোয়েলের সাথে যোগাযোগ রেখেছিলেন।

অরিজিৎ-এর সাথে গোপনে যোগাযোগ রাখার কথা জানতে পারেন কোয়েলের স্বামী। বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। ততদিনে অরিজিৎ-এর সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে তাঁর প্রথম স্ত্রীর। পরবর্তীকালে তারাপীঠ মন্দিরে সাতপাকে বাঁধা পড়েন অরিজিৎ ও কোয়েল। কোয়েলের কন্যাসন্তানকে দত্তক নেন অরিজিৎ। ‘সিটিলাইট’ ফিল্মের মুসকুরানে গানে অরিজিৎ-এর সাথে দেখা গিয়েছিল কোয়েলকে।

বর্তমানে ডেঙ্গি আক্রান্ত হয়ে কোয়েল ভর্তি রয়েছেন মুর্শিদাবাদের একটি বেসরকারি হাসপাতালে।

whatsapp logo