Hoop PlusTollywood

বোনের পাশে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

ছোটবেলা যেন কানে কানে আজ চুপিসারে এসে বলে,
‘বড় হতে চেয়েছিলিস না!’ মিটেছে স্বাদ তবে?  দেখ, এখন কেমন লাগে! – শৈশব নিয়ে সাহিত্যরচনা থেকে গান- সবেতেই হয়েছে নানান সৃষ্টি। কালক্রমে বড় হয়ে ওঠার পর ফেলে আসা সেই দিনগুলিতে ফিরে যেতে মন চায় সকলেরই। কিন্তু তা তো আর সম্ভব হয়না কালের চোরাস্রোতে। তবে সেইসব স্মৃতিতে ডুব দেওয়া যায় কিছু ছবির মাধ্যমে। তাই অবসর সময়ে কমবেশি সকলেই পুরানো অ্যালবাম খুলে বসে থাকতে ভালোবাসে। আর পুরানো সেই দিনের কথা মনে করতে করতে ফিরে যেতে চায় সেই সময়ে।

এবার এমনই এক শৈশবের দিনে ফিরে গেলেন টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। আর সেই মুহূর্ত ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায়ই বর্তমানের নানা ছবি ও ভিডিও ভাগ করেন অভিনেত্রী নুসরত জাহান। তবে এবার তিনি ডুব দিলেন ফেলে আসা দিনে। ইনস্টাগ্রামে দু’টি ছবি ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। একটি ছবিতে নুসরতের সঙ্গে এক ফ্রেমে দেখা গেছে তার বোন নুজহত জাহানকে। ছবির বামদিকের ছোট্ট মেয়েটি বর্তমানের জনপ্রিয় অভিনেত্রী। তার পরনে রয়েছে সিল্কের শাড়ি। অন্যদিকে বোনের পরনে রয়েছে সাদা ও ধূসর রংয়ের ফ্রক। দুজনেই বিছানার উপর বসে আছেন। অন্য ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে মায়ের পাশে। তাজমহলের সামনে বসে ক্যামেরাবন্দি হয়েছেন মা ও মেয়ে। মায়ের পরনে ঘিয়ে রঙের শাড়ি ও লাল ব্লাউজ। অন্যদিকে খুদে মেয়ের পরনে রয়েছে আকাশি জামা। দুজনের চোখেই রয়েছে সানগ্লাস।

অভিনেত্রীর এই শৈশবের মুহূর্তে ডুব দিয়েছেন তার অনুরাগীরাও। কমেন্ট বক্সে দেখা গেছে তারই প্রতিফলন। অনেকেই ভালোবাসার ইমোজি দিয়েছেন কমেন্টে। আবার অনেকেই লিখেছেন নানা কথা। কেউ লিখেছেন, ‘তোমার মা’কে দেখে খুবই ভালো লাগছে। পৃথিবীতে যেন সব মায়ের তোমার মতো সন্তান হয়’; আবার কেউ লিখেছেন, ‘সকলকেই ভীষণ কিউট লাগছে ছবিতে’; আবার একজন লিখেছেন, ‘এটাই তোমার আপলোড করা সেরা ছবি’।

প্রসঙ্গত, মডেল হিসেবে কেরিয়ার শুরু করেন নুসরত। তারপর ২০১১ সালে প্রথম পা রাখেন টলিউডে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এর মাঝে শুরু হয় তার রাজনৈতিক জীবন। সাংসদ নির্বাচিত হন অভিনেত্রী। মাঝখানে ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্ক তৈরি হলেও নিজের মতো করেই জীবনকে উপভোগ করেন এই নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা