whatsapp channel

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার আসল রহস্য কি!

আজ দুপুরে আসা খবরটিতে শোকস্তব্ধ গোটা বলিউড, সেই সঙ্গে গোটা দেশ। সিলিং থেকে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় ও প্রথম সারির অভিনেতা সুশান্ত সিং রাজপুত, নিজের বান্দ্রার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ দুপুরে আসা খবরটিতে শোকস্তব্ধ গোটা বলিউড, সেই সঙ্গে গোটা দেশ। সিলিং থেকে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় ও প্রথম সারির অভিনেতা সুশান্ত সিং রাজপুত, নিজের বান্দ্রার বাড়িতে। তার পরিচারকই প্রথম ঝুলন্ত অবস্থায় অভিনেতাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়, কিন্তু কী কারণে এই মৃত্যু সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান বিগত লকডাউনের কারণে মানসিক অবসাদ আঁকড়ে ধরেছিল অভিনেতাকে, এবং মাত্র ৩৪ বছর বয়সেই চলে গেলেন বলিউডের এমএস ধোনি।

Advertisements

মানসিক অবসাদগ্রস্ত হওয়ার পাশাপাশি আরও একটি বিষয় জড়িয়ে রয়েছে অভিনেতার মৃত্যুরহস্য ঘিরে। বলিপাড়ার এই অভিনেতার সঙ্গে বিভিন্ন সময় প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর, সেই তালিকায় সম্প্রতি বিয়ে হওয়া অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের নামটি সবার প্রথম উঠে আসে। অঙ্কিতা ও সুশান্তের প্রেম কারোরই অজানা ছিল না। কিন্তু আচমকাই সকলকে চমকে দিয়ে ভেঙে যায় তাদের সম্পর্ক এবং অন্য একজনকে তড়িঘড়ি বিয়ে করে নেন অঙ্কিতা। প্রকাশ্যে সুশান্তকে চড়ও মেরেছিলেন অভিনেত্রী।

Advertisements

এরপর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিরই আরও বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। সম্প্রতি অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেও একটি বিশেষ সম্পর্ক তৈরি হয়েছিল সুশান্তের এ কথা শোনা যায় বি-টাউনের অন্দরে কান রাখলেই। সারাকে নিজের গাড়ি করেই জিমে পৌঁছে দিতেন অভিনেতা কিন্তু ‘কেদারনাথ’ ছবি মুক্তির পর বদলে যায় তাদের সম্পর্কের সমীকরণ। সিনেমাটি বক্সঅফিসেও সফল না হওয়ায় দুজনের মধ্যে দূরত্ব আরও খানিকটা বেড়ে যায়।

Advertisements

এরপর নবাগতা তারা সুতারিয়ার সঙ্গেও তাঁর ঘনিষ্ঠ মেলামেশার খবর আসে। এত প্রেম, বিরহ, বিতর্ক ও বিচ্ছেদই কি কাল হয়ে দাড়াল অভিনেতার জীবনে! এ প্রশ্ন কিন্তু একেবারে ফেলে দেওয়ার নয়। এর আগেও এরকম আকস্মিক মৃত্যুর শিকার হন অভিনেত্রী জিয়া খান, সেই মর্মান্তিক দিনটি আজও ভুলতে পারিনি গোটা বলিউড এবং সেই মৃত্যুর মূলেই ছিল প্রেমজনিত কারণ।

Advertisements

প্রেমের ভাঙ্গনই কি অভিনেতার মনে অবসাদ এনে দিয়েছিল নাকি সবটাই হয়েছে লকডাউন এর কারণে? শুটিং বন্ধ থাকলেও সেই প্রভাব অভিনেতার উপর না পড়াটাই স্বাভাবিক যেহেতু ক্যারিয়ারের একেবারে মাঝগগনে বিরাজ করছিলেন সুশান্ত, দিন দিন ইন্ডাস্ট্রিতে তার গুরুত্ব বৃদ্ধি পাচ্ছিল এরকম অবস্থায় মৃত্যু কিন্তু মানসিক চাপের প্রভাবে ঘটার সম্ভাবনা প্রবল, এমনটাই অভিমত সমালোচক ও নেটিজেনদের। তবে একথা নিঃসন্দেহে বলা যায় বলিউড হারালো একজন সুদক্ষ চকলেট বয় ও পরিশ্রমী অভিনেতাকে।

whatsapp logo
Advertisements
Avatar