BollywoodHoop Plus

Kiara Advani: যেন রূপকথার রাজকন্যা, ডিপনেক নীল গাউনে পুরুষ ভক্তদের মন গলালেন কিয়ারা

সময় বদলানোর সঙ্গে সঙ্গে জনপ্রিয়তার তালিকায় অভিনেতা অভিনেত্রীদের মুখও বদলাতে থাকে। যুগের সঙ্গে সঙ্গে পরিবর্তন হয় খ্যাতিরও। রেখা, জয়া বচ্চন পরবর্তী যুগে রাজত্ব করেছেন মাধুরী, জুহি চাওলারা। তারপরের সময়ে এক নম্বর অভিনেত্রী বলতেই নাম আসত করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়াদের। বর্তমানে আবার তরুণ প্রজন্মের দাপট বেশি বলিউডে। এই তালিকায় যে নামটি না নিলেই নয় তিনি হলেন কিয়ারা আডবানী (Kiara Advani)।

দ্রুত জনপ্রিয়তা পেয়ে বলিউডের প্রথম সারিতে উঠে এসেছেন কিয়ারা। বর্তমানে অধিকাংশ পরিচালক প্রযোজকদের পছন্দের অভিনেত্রী তিনি। বিভিন্ন ছবিতে সাবলীল অভিনয় প্রতিভার প্রদর্শন করে দর্শকদেরও মন জয় করে নিয়েছেন কিয়ারা। আর শুধু তো অভিনয় নয়, তাঁর রূপেও মুগ্ধ অনেকেই। পুরুষ, নারী মিলিয়ে কিয়ারার ভক্ত সংখ্যা কম নয়।

সোশ্যাল মিডিয়ায় আলাদা ফ্যানবেস রয়েছে কিয়ারার। ইনস্টাগ্রামে ৩৪ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটিকে সুন্দর ভাবে সাজিয়ে তুলেছেন তিনি। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের মুহূর্তও তুলে ধরেন তিনি সেখানে। বিভিন্ন ফটোশুটের ছবি যেমন শেয়ার করেন তিনি, তেমনি স্বামী সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও টুকটাক ছবি শেয়ার করতে থাকেন কিয়ারা। সম্প্রতি নিজের একটি সিঙ্গল ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আকাশি নীল রঙের স্যাটিনের কাট আউট গাউনে ধরা দিয়েছেন তিনি। পোশাকটিকে খুবই এলিগ্যান্ট দেখাচ্ছে তাঁকে। সঙ্গে ডিউয়ি মেকআপ এবং হীরের অলঙ্কার পরেছেন কিয়ারা। নেটিজেনরা কেউ কেউ লিখেছেন, ‘ডিজনি প্রিন্সেসের মতো দেখাচ্ছে তাঁকে, আবার কেউ লিখেছেন, কিয়ারা সত্যিই স্বপ্নের রানী।

আসল নাম আলিয়া হলেও নাম পরিবর্তন করে বলিউডে পা রাখেন কিয়ারা। তাঁর প্রথম ছবি ‘ফাগলি’। দীর্ঘ এক দশকের ফিল্মি কেরিয়ারে বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। বিশেষ করে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর ‘শেরশাহ’ ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। ব্যক্তিগত জীবনে বিয়েও করেছেন দুজনে। আগামীতে একটি তেলুগু ছবি এবং ডন ৩ তেও অভিনয় করার কথা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই