Amisha Patel: হাওয়া দিতেই উড়ল পোশাক, লজ্জায় পড়লেন অমিশা পটেল!

হিন্দি সিনেমায় যদি মিষ্টি কোন নায়িকার নাম প্রথমেই মুখে আসে তাদের মধ্যে কিন্তু আমিশা প্যাটেল খুব জনপ্রিয় এক নায়িকা। কাহো না প্যায়ার হে এই সিনেমাটিতে ঋত্বিক রোশনের বিপরীতে তিনি অসাধারণ অভিনয় করে প্রত্যেকের মন জয় করে নিয়েছিলেন। কিন্তু হঠাৎই বলিউড থেকে হাওয়া হয়ে গেলেন অভিনেত্রী। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে, তার নতুন ছবি গদর ২। কিন্তু সোশ্যাল মিডিয়াতে কিন্তু তিনি বেশ একটিভ আছেন। মিডিয়ায় ইনস্টাগ্রাম এর মাধ্যমে তিনি নানান রকম সিডাক্টিভ ফটোশুট করে ঝড় তোলেন।

সম্প্রতি নায়িকা এক অন্য কারণে সোশ্যাল মিডিয়ায় একেবারে প্রথমে পাতায় চলে এলেন, যেখানে দেখা গেছে আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন অভিনেত্রী, জালিয়াতি ও চেক বাউন্সের অভিযোগ ও তার বিজনেস পার্টনার ক্রুনালের বিরুদ্ধে। তবে আজকে আমাদের আলোচনা সে বিষয় নয়, আজকে আমরা আলোচনা করব আমিশা প্যাটেল এর instagram এ একটি ছবিকে কেন্দ্র করে।

ছবিটিতে দেখা যাচ্ছে, তিনি রয়েছেন এয়ারপোর্টে আর সেইখানে তিনি সমস্ত রিপোর্টারদের ফটো তোলায় ব্যস্ত রয়েছেন, চোখে পডছেন সানগ্লাস নিয়েছেন গোলাপি রঙের একটি জুটের ব্যাগ, ডান হাতে ঘড়ি পড়েছেন, কিন্তু সমস্যা হল অন্য জায়গায় পিঠের ওপরে আলগা করে রেখেছিলেন জ্যাকেট, কিন্তু হাওয়াতে সেই জ্যাকেট উড়ে যাওয়ার জোগাড় হল। কিন্তু তারপর কি করলেন অভিনেত্রী এতটুকু লজ্জা না পেয়ে খুব স্মার্টলি একটি অন্য পথ বেছে নিলেন?

তাইতো তিনি আর খুব একটা জ্যাকেটের উপর ভরসা না করে হাতের মধ্যে খুলে নিয়ে নিলেন। খোলা চুলে কালো পোশাকে তাকে দেখতে ভারী মিষ্টি লাগছে। কে বলবে তার বয়স হয়েছে, অবশ্য অভিনেত্রীদের খুব একটা বয়স হয় না, শরীরের ভাজেও কক্ষনো বোঝা যায় না, যে বার্ধক্য এসেছে, তারা এতটাই নিয়মিত এক্সারসাইজ করেন। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন তো, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)