Rukmini Maitra: ট্রান্সপারেন্ট পোশাকের নীচে কালো অন্তর্বাস দেখিয়ে ভক্তদের ঘুম কাড়লেন রুক্মিণী মৈত্র

বাংলা চলচ্চিত্র জগতে বর্তমান প্রজন্মের একাধিক অভিনেতা অভিনেত্রীর আনাগোনা লেগেই থাকে। আর তাদের মধ্যে ছাপ রেখে যান কেউ কেউ। এই তালিকায় একটি উল্লেখযোগ্য নাম হল রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা চলচ্চিত্র জগতে বর্তমান প্রজন্মের একাধিক অভিনেতা অভিনেত্রীর আনাগোনা লেগেই থাকে। আর তাদের মধ্যে ছাপ রেখে যান কেউ কেউ। এই তালিকায় একটি উল্লেখযোগ্য নাম হল রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) । বর্তমানে টলিউডের ব্যস্ততম নায়িকাদের তালিকায় উঠে আসে তার নাম। কিছুদিন আগেই ন্যাড়া মাথায় ‘বিনোদিনী’ লুকে তিনি নজর কেড়েছেন দর্শক থেকে সমালোচক সকলের। কেরিয়ার ছাড়াও বাস্তবিক জীবনে বেশ রঙিন এই অভিনেত্রী। বর্তমানে টলিউডের সুপারস্টার দেবের (Dev) সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। তাই প্রায়ই শিরোনামে উঠে আসে এই অভিনেত্রীর নাম।

Advertisements

তবে কেরিয়ারের ব্যস্ততার ফাঁকে ঘুরতে ভালোবাসেন এই অভিনেত্রী। আর তার পছন্দের ট্রাভেল ডেস্টিনেশগুলির মধ্যে অন্যতম হল মালদ্বীপ। ছুটি পেলেই সেখানের নীল জলরাশির কাছে ছুটে যান অভিনেত্রী। আর এবার মার্চের শেষে সেখানেই পাড়ি দিয়েছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে সেখান থেকে ছবি দিয়ে ভক্তদের ঘুম কাড়ছেন তিনি। তবে সেখানে তিনি এক যাননি, সঙ্গে গেছেন প্রেমিক দেব। একসাথে ক্যামেরাবন্দি না হলেও দুজনের আলাদা আলাদা ছবি দেখে সেটাই স্পষ্ট হয়েছে। আর এবার এই সুন্দর প্রকৃতির বুকে মাথা দিয়ে ছবি আপলোড করেই ভক্তদের ঘাম ঝরালেন রুক্মিণী।

Advertisements

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে স্কিনি রংয়ের একটি ফিনফিনে ট্রান্সপারেন্ট ওয়ান পিসে। পোশাকের ফাঁকে হেমন দেখা গেছে তার সুস্পষ্ট ‘ক্লিভেজ’, তেমনই আবার পোশাকের পিছনে তার কালো অন্তর্বাস স্পষ্ট বোঝা গেছে। মুখে হালকা মেকআপ, মাথায় কখনো হ্যাট পরে, কখনো আবার খোলা চুলে দেখা গেছে অভিনেত্রীকে। দড়ির তৈরি একটি স্থানে নীল জলরাশির কিছুটা উপরে গা এলিয়ে শুয়ে আছেন অভিনেত্রী। এই সাজে প্রিয় অভিনেত্রীকে।দেখেই ঘাম ঝরেছে তার ভক্তদের। পোস্টের কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট।

Advertisements

প্রসঙ্গত, ‘বিনোদিনী’-র শ্যুটিং শেষ করে নিজের জন্য কিছুটা সময় বের করতে পেরেছেন রুক্মিণী। এর আগে এই শ্যুটিং নিয়ে যথেষ্ট ব্যস্ত ছিলেন তিনি। কোনও ঐতিহাসিক চরিত্রকে ফুটিয়ে তোলা সহজ না। আর তাই রীতিমতো চর্চা করেছিলেন অভিনেত্রী। তাঁর প্রথম প্রকাশিত চৈতন্য লুক সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। আর বিনোদিনী হিসেবে শাড়ি গয়নায় তাঁর দ্বিতীয় লুকেও ছিল বিনোদিনীর আদল। এবার অভিনয়ে কতটা মন জয় করতে পারেন রুক্মিণী, সেটাই দেখার।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা