whatsapp channel

Riddhi-Subhashree: অসমবয়সী প্রেম, শুভশ্রীর সঙ্গে রোম্যান্স প্রসঙ্গে মুখ খুললেন ঋদ্ধি সেন

'নগরকীর্তন' যারা দেখেছেন তারা জানেন প্রেমের টান বড্ড কঠিন, কোনো ভাবেই একে ভেঙে তছনছ করা যায় না। প্রেম মানে না বয়স, জাত-পাত, রোগা- মোটা, ফর্সা-কালো, এমনকি নারী-পুরুষ ভেদাভেদ। এই গল্প…

Avatar

‘নগরকীর্তন’ যারা দেখেছেন তারা জানেন প্রেমের টান বড্ড কঠিন, কোনো ভাবেই একে ভেঙে তছনছ করা যায় না। প্রেম মানে না বয়স, জাত-পাত, রোগা- মোটা, ফর্সা-কালো, এমনকি নারী-পুরুষ ভেদাভেদ। এই গল্প তাদের নিয়েই যারা অসমবয়সী এবং বয়সের বিস্তর ফারাক নিয়ে একে অপরের প্রেমে হাবুডুবু।

এই অদ্ভুত প্রেমের গল্প বলবেন অভিনেতা ঋদ্ধি সেন (Riddhi Sen)ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এই প্রথম বড় পর্দায় জুটি বাঁধলেন ঋদ্ধি-শুভশ্রী। ছবির নাম – ‘বিসমিল্লা'(Bismillah)। এই গল্পে ঋদ্ধির বিপরীতে শুভশ্রী থাকলেও গল্পে উপস্থিত থাকছেন ঋদ্ধির রিয়েল লাইফের প্রিয় মানুষ সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। তবে, সুরঙ্গনা এখানে কোন চরিত্রে আছে সেটি প্রকাশ পায়নি। বরং সেই ‘ওপেন টি বায়োস্কোপ’-এর ছোট্ট ‘ফোয়ারা’ এখন শুভশ্রীর প্রেমিক হতে চলেছেন।

সম্প্রতি, ‘বিসমিল্লা’-র টিজার মুক্তি পেয়েছে। আনন্দে আপ্লুত ঋদ্ধি সেন। বর্তমানে এই তরুণ অভিনেতা ব্যস্ত নতুন নাটক হ্যামলেট নিয়ে। তবে, বিসমিল্লা নিয়ে তার আশা অনেকটা বড়। কারণ, এই সিনেমার সৌজন্যে তিনি রীতিমত সানাই শেখার জন্য কসরৎ করেছেন। ছবিতে সানাই বাজানোর অভিনয় করতে গিয়ে যদি ভুল হয়,তাহলে সেই শিল্পকে অসম্মান করা হয়। এরজন্যেই নতুন করে সানাই বাজানো শেখেন তিনি, এছাড়াও বাঁশি তিনি একটু আধটু বাজাতে জানেন।

এছাড়াও শুভশ্রীর সঙ্গে রোম্যান্স প্রসঙ্গে ঋদ্ধি জানালেন, “প্রেমের কোনও বয়স হয় না। শুভশ্রীদি সহ অভিনেত্রী হিসেবে ভীষণ ভালো। শ্যুটিং করতে গিয়ে এমন অনেক শট দেওয়া হয়েছে যেগুলো আগে থেকে পরিকল্পিত ছিল না। আমি আর শুভশ্রীদি প্রায় প্রত্যেক রোম্যান্টিক শট দেওয়ার পরে হাসাহাসি করতাম। আর শুভশ্রীদির অভিনয় ক্ষমতা দারুণ।”

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

উল্লেখ্য, ইতিমধ্যে ‘বিসমিল্লা’ এর টিজার মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। এই ছবিতে ঋদ্ধি,শুভশ্রী ও সুরঞ্জনা ছাড়াও অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, গৌরব চক্রবর্তীর মতো অভিনেতারা। আগামী ১৯ অগাস্ট মুক্তি পাবে এই ছবি।

whatsapp logo