Hoop PlusTollywood

Sourav Chakraborty: মধুমিতার উপর শারীরিক নির্যাতন করতেন প্রাক্তন স্বামী সৌরভ!

বিনোদন জগতের জীবন থেকে বাস্তব জীবনের সম্পর্ক তৈরি হওয়ার গল্প টলিউডে নতুন কিছু নয়। তবে তার মধ্যে কিছু সম্পর্ক হারিয়ে যায়, কিছু ভেঙে যায় কালের স্রোতের আঘাতে। বাংলা বিনোদন জগতে এমনই এক জুটি হলেন অভিনেতা ও পরিচালক সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) ও অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sardar)। কেরিয়ারের প্রথম দিকেই টেলিভিশনের পরিচিত মুখ সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মধুমিতা। তাঁদের দাম্পত্য জীবন বেশ মধুর ছিল। কিন্তু হঠাৎ করেই তাঁদের দাম্পত্য জীবনে চিড় ধরে এবং তারা একে অপরের থেকে আলাদা হয়ে যান। বর্তমানে তাঁরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও নেই কোনো যোগাযোগ। আর এর মাঝেই প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন অভিনেতা।

এই ‘লাভ বার্ডস’-এর বিবাহ জীবনের শুরুটা হয়েছিল মধুর সম্পর্ক দিয়ে। একাধিকবার তাঁরা তাঁদের সুখী দাম্পত্যের জীবনের কথা তুলেও ধরেছিলেন। এমনকি তাঁরা একসঙ্গে টিভি কমার্শিয়ালে কাজ করেছেন। দু’জনে মিলে একটি প্রোডাকশন হাউসও খুলেছিলেন। কিন্তু সেই সম্পর্কে হঠাৎই ছন্দপতন হল। মিডিয়ায় ছড়িয়ে পড়ল মধুমিতা-সৌরভের বিবাহ বিচ্ছেদের খবর। ২০১৯-এর শেষের দিকেই আলাদা হয়ে যান তারা। আর বিবাহবিচ্ছেদের পর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন অভিনেত্রী।একদিকে যেমন পরকীয়া সম্পর্কে জড়ানোর অভিযোগ ছিল তার উপর, তেমনই আবার শারীরিক নির্যাতনের অভিযোগও তোলেন মধুমিতা। আর এবার এসব বিষয় নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে অকপটে কথা বলেন তিনি। অভিনেতা সৌরভ চক্রবর্তী স্পষ্টভাবে জানান যে তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলি সবই ভিত্তিহীন এবং সময়ের সঙ্গে তার প্রমাণ হয়েছে বলেও দাবি করেন তিনি। তবে তার বিরুদ্ধে ওঠা গার্হস্থ্য হিংসার অভিযোগ প্রসঙ্গে অভিনেতা বলেন, “আমি যদি ভায়োলেন্ট মানুষ হই তা হলে তার অজস্র পরিচয় পাওয়া উচিত।” এছাড়াও পরকীয়ার অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, “আমি যদি প্রচুর প্রেম করে বেড়ানো মানুষ হই তা হলেও দেখা যেত।” শেষমেষ আক্ষেপের সুরে তিনি বলেন, ‘ভীষণ খারাপ লাগে, অবাকও লাগে।”

প্রসঙ্গত, ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে পরিচয় হয় মধুমিতা-সৌরভের। প্রথমদিকে তাঁরা দুজনে দুজনকে পছন্দ করতেন না ঠিকই। কিন্তু দীর্ঘদিন ধরে একসঙ্গে অভিনয় করার সূত্রে ধীরে ধীরে তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়, এরপর প্রেমে রূপ নেয় সেই সম্পর্ক। মধুমিতার মা সৌরভকে প্রথম দিকে পছন্দ না করলেও পরবর্তীকালে তিনি মধুমিতার সিদ্ধান্তে সায় দিয়েছিলেন এবং তাঁদের বিয়ে হয়।