whatsapp channel

Rakhi-Adil: রাখির খোলামেলা পোশাকে আপত্তি প্রেমিক আদিলের

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) তাঁর ব্যক্তিগত জীবনকে কোনোদিন লুকিয়ে রাখতে রাজি নন। গোপনে রীতেশ (Ritesh)-কে বিয়ে করলেও রাখিই কিন্তু নিজের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিলেন। এমনকি বিগ বসের ঘরেও…

Avatar

Advertisements
Advertisements

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) তাঁর ব্যক্তিগত জীবনকে কোনোদিন লুকিয়ে রাখতে রাজি নন। গোপনে রীতেশ (Ritesh)-কে বিয়ে করলেও রাখিই কিন্তু নিজের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিলেন। এমনকি বিগ বসের ঘরেও এসেছিলেন রীতেশ। তবে রীতেশ এখন অতীত। রাখি তাঁর সাথে বিচ্ছেদ ঘোষণার দিন কয়েকের মধ্যেই জড়িয়েছেন নতুন সম্পর্কে। বেঙ্গালুরুর ব্যবসায়ী আদিল খান দুরানি (Adil Khan Durani) -র সঙ্গে তাঁর সম্পর্কের কথা অকপটে স্বীকার করেছেন রাখি। কিন্তু আবারও সমস্যার সম্মুখীন তিনি।

Advertisements

একটি সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, আদিলের প্রাক্তন প্রেমিকা তাঁকে ফোন করে সম্পর্ক নষ্ট করে দেওয়ার হুমকি দিয়েছেন। আদিল রাখিকে কোটি কোটি টাকার উপহার দিয়েছেন। রাখির জন্য দুবাইতে একটি বাড়ি কেনার পাশাপাশি তাঁকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন আদিল। রাখি বিশ্বাস করেন, আদিল তাঁকে ভালোবাসেন। কারণ রাখির সঙ্গে নিজের পরিবারের আলাপ করে দিয়েছেন আদিল। কিন্তু আদিলের পরিবার রাখিকে এখনও সম্পূর্ণ ভাবে গ্রহণ করতে পারেনি। রাখিও তা বুঝতে পারছেন। তবে তিনি তাঁর অতীতের কথা, রীতেশের সঙ্গে বিয়ের ঘটনা সব কিছুই জানিয়েছেন আদিলকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

রাখি জানিয়েছেন, বিনোদন জগতে তাঁকে কাজ করতে বারণ করেননি আদিল। তবে তিনি রক্ষণশীল। ফলে আদিল চান না, রাখি খোলামেলা পোশাক পরুন। আদিল মনে করেন, রাখির একটু কম গ্ল‍্যামারাস পোশাক পরা উচিত।

Advertisements

আদিল রাখির থেকে বয়সে ছয় বছরের ছোট। ইতিমধ্যেই তাঁকে নিয়ে বিগ বসের পরবর্তী সিজনে অংশগ্রহণ করার প্ল্যানিং করেছেন রাখি।

whatsapp logo
Advertisements