whatsapp channel

Gita LLB: মেয়ের অভিনয় মানতে পারেননি বাবা, আক্ষেপ ঝরে পড়ল ‘গীতা’ হিয়ার কথায়

সিরিয়াল মানেই টিআরপির খেলা। দর্শকদের মন জয় করে যে ধারাবাহিক সবথেকে বেশি নম্বর তুলতে পারবে সেই থাকবে সেরা টিআরপির তালিকায়। বর্তমানে প্রথম সারির দুই চ্যানেলেই নতুন এবং পুরনো মিলিয়ে চলছে…

Nirajana Nag

Nirajana Nag

সিরিয়াল মানেই টিআরপির খেলা। দর্শকদের মন জয় করে যে ধারাবাহিক সবথেকে বেশি নম্বর তুলতে পারবে সেই থাকবে সেরা টিআরপির তালিকায়। বর্তমানে প্রথম সারির দুই চ্যানেলেই নতুন এবং পুরনো মিলিয়ে চলছে ধারাবাহিক। তবে প্রথম পাঁচের মধ্যে কিন্তু কোনো পুরনো সিরিয়ালই জায়গা পায়নি। যেটা রয়েছে সেটা হল সম্প্রতি শুরু হওয়া নতুন সিরিয়াল ‘গীতা LLB’ (Gita LLB)। এই সিরিয়ালে নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী হিয়া মুখোপাধ্যায়কে (Hiya Mukherjee)।

সিরিয়ালে গীতা একদিকে যেমন ঘরের সব কাজকর্ম সামলায়, তেমনি আবার বাইরে দুর্বৃত্তদেরও শাস্তি দেয়। ভিন্ন ধরণের গল্পের স্বাদ পাওয়ায় দর্শকরাও ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে এই সিরিয়ালকে। কম সময়েই বাংলা জুড়ে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন হিয়া। কিন্তু অভিনয়ে এলেন কীভাবে তিনি? বাস্তবে শান্তশিষ্ট স্বভাবের হিয়ার কিন্তু এটা প্রথম সিরিয়াল নয়। কালার্স বাংলা চ্যানেলের ‘নয়নতারা’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

Gita LLB: মেয়ের অভিনয় মানতে পারেননি বাবা, আক্ষেপ ঝরে পড়ল 'গীতা' হিয়ার কথায়

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন হিয়া। তারপরে শুরু অভিনয়। কাজ করেছেন ডিজিটাল প্ল্যাটফর্মেও। ওয়েব সিরিজে দেখা গিয়েছে হিয়াকে। তবে প্রচুর প্রশংসা, সাফল্য পেয়েও সম্পূর্ণ খুশি হতে পারেনি তিনি। কারণ পরিবারের তরফে পুরোপুরি সমর্থন পাননি অভিনেত্রী। আসলে বাবার থেকে প্রথমে সাপোর্ট পাননি তিনি।

Gita LLB: মেয়ের অভিনয় মানতে পারেননি বাবা, আক্ষেপ ঝরে পড়ল 'গীতা' হিয়ার কথায়

এক সাক্ষাৎকারে হিয়া বলেন, তাঁর বাবা একজন গবেষক। দাদু ছিলেন স্বাধীনতা সংগ্রামী। অভিনেত্রী জানান, তাঁর বাবা চেয়েছিলেন মেয়ে পড়াশোনা নিয়েই থাকুক। কিন্তু হিয়া তাঁর স্বপ্ন পূরণ করতে পারেননি। পড়াশোনার বদলে তিনি নিজের পছন্দ অভিনয়কে বেছে নিয়েছেন। হিয়া জানান, শুরুর দিকে বাবার সাপোর্ট পাননি তিনি। তবে মাকে পাশে পেয়েছিলেন তিনি। এখন অবশ্য মেয়ের সাফল্য দেখে বাবা খুশি হয়েছেন। তবে আক্ষেপ পুরোপুরি যায়নি। অতি সম্প্রতি স্টার জলসা চ্যানেলে পথচলা শুরু করেছে গীতা LLB। সম্প্রচার শুরু হওয়ার পর প্রথম সপ্তাহেই ছক্কা হাঁকিয়েছিল এই সিরিয়াল। প্রথম সপ্তাহেই জবরদস্ত টিআরপি তুলে দর্শকদের তো বটেই, অন্যান্য সিরিয়ালগুলিকেও চমকে দিয়েছিল গীতা LLB। প্রথম বারেই সেরা পাঁচে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। তারপর থেকে পরপর ভালোই টিআরপি তুলে আসছে গীতা LLB।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই