BollywoodHoop Plus

Arjun-Malaika: তিন বছরের মাখোমাখো সম্পর্কে ইতি টানলেন মালাইকা-অর্জুন!

বলিউডে একগুচ্ছ আপকামিং বিয়ের খবরের মধ্যেই হঠাৎই রটেছিল মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর বিচ্ছেদের খবর। যদিও মনে মনে কেআরকে বা কামাল আর.খান (Kamal R. Khan)-এর মতো কিছু বিশেষ ধরনের মানুষ মনে মনে কামনা করেন, মালাইকা-অর্জুনের বিচ্ছেদ হয়ে যাক। ফলে কয়েকদিন ধরেই বলিউডে গুঞ্জন রটেছিল মালাইকা ও অর্জুনের তিন বছরের সম্পর্কে ভাটা পড়েছে।

কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মালাইকা-অর্জুন ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপ। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন তাঁরা। ফলে বোঝাই যাচ্ছে তাঁদের দুজনের রসায়ন এখনও অপরিবর্তিত। শোনা যাচ্ছিল, মালাইকা-অর্জুন নাকি লিভ-ইনে রয়েছেন। কিন্তু তাঁরা আলাদাই থাকেন। চলতি বছরে নিজের জন্মদিন পালন করতে অর্জুনের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন মালাইকা। গত বছর তাঁরা বিয়ের প্ল্যানিং করলেও করোনা অতিমারীর কারণে তা স্থগিত হয়ে যায়। তারপর থেকে এখনও অবধি তাঁদের বিয়ে নিয়ে আর কোনও কথা শোনা যায়নি।

এর আগে আরবাজ খান (Arbaa Khan)-এর সঙ্গে মালাইকার বিয়ে হয়েছিল। কিন্তু আরবাজ ক্রমশ জড়িয়ে পড়েছিলেন বেআইনি কাজকর্মে। এমনকি ক্রিকেট বেটিংয়েও জড়িত হয়েছিলেন তিনি। মালাইকা ও তাঁর পরিবার তাঁকে বারণ করলেও শোনেননি আরবাজ। এরপর তিনি মডেল জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriyani)-র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লে তাঁর সঙ্গে মালাইকার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

এর কয়েক মাস পর অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্কের সূত্রপাত হয়। অর্জুন ও মালাইকার সম্পর্কের সমীকরণ নিয়ে তাঁদের অজস্র কটাক্ষ শুনতে হয়েছে। এমনকি তাঁদের বয়সের পার্থক্য নিয়ে একাধিকবার তাঁদের ট্রোল করা হয়েছে। কিন্তু সব ঝড় সামলেও টিকে রয়েছে তাঁদের সম্পর্ক।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)