whatsapp channel

বিয়ের পিঁড়িতে বসার আগেই ননদদের সঙ্গে তুমুল নাচ, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

লকডাউন শেষে স্টার জলসায় শুরু হয় এক যৌথ পরিবারের গল্প। ২০২০ সালে আজকের দিনে দাঁড়িয়ে গোটা বাংলায় এরকম যৌথ পরিবার এখন খুব কমই দেখা যায়। দিন যত যায় নিউক্লিয়ার পরিবারে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লকডাউন শেষে স্টার জলসায় শুরু হয় এক যৌথ পরিবারের গল্প। ২০২০ সালে আজকের দিনে দাঁড়িয়ে গোটা বাংলায় এরকম যৌথ পরিবার এখন খুব কমই দেখা যায়। দিন যত যায় নিউক্লিয়ার পরিবারে ভাগ হয়ে যায়। কিন্তু একা নয় একসাথে থেকে একে অপরের সুখ দুঃখ ভাগ করে নেওয়া হল যৌথ পরিবার। আর এই উপজীব্য নিয়ে শুরু হয় খড়কুটো। আর খুব স্বল্প সময়ে এই ধারাবাহিক বাঙালি দর্শকের অন্তরে প্রবেশ করেছে। না এটা আমি বলছিনা, বলছে টিআরপি। প্রত্যেকের স্বতঃস্ফূর্ত ও সাবলিল অভিনয়েআত্র ১০০ এপিসোডে টিআরপির শীর্ষে জায়গা করে নিয়ে খড়কুটো ধারাবাহিক।

Advertisements

এই গল্পের নায়ক নায়িকা হল সৌজন্য-গুনগুন। সৌজন্য শান্ত,নম্র ভদ্র আর গুনগুন একা, জেদী, একগুয়ে হলেও ভালো মনের মানুষ। কারোর কষ্ট সহ্য করতে পারেনা গুনগুন। আর এই গুনের জন্য সৌজন্যের পরিবারের পছন্দ হয়। কিন্তু সৌজন্য আর গুনগুন সামনে থাকলে হয় খালি ঝগড়া আর খুনসুটি৷ এই নিয়ে গল্প এগোতে থাকে। প্রথমে কেউ বিয়ে করতে না চাইলেও পরিবারের কথায় রাজী। আর এখন এদের মধ্যে খুনসুটি হলেও কোথাও লুকিয়ে আছে ভালোবাসা। সেটা স্বীকার না করলেও কিন্তু এরা একে অপরের বিপদে এসে দাঁড়ায়। আর সৌজন্যের পটকা, দাদা,বৌদি, শালা সারাদিন এটাই চেষ্টা করে যাতে ওদের মিল হয় আর ঝগড়া কম হয়।
এমনকি পটকার কথায় গুনগুন সৌজন্যকে আইবুড়োভাত ও খাওয়ায়।

Advertisements

গায়ে হলুদ শেষ। এবার সৌজন্যের মাথায় টোপর পড়ে বিয়ে করতে আসার পালা। সৌজন্য আর গুনগুন যেন ধারাবাহিকের হটকেক হয়ে গিয়েছে। যাদের ঝগড়া থেকে খুনসুটি দেখে এসেছে বারবার সেখানে এদের বিয়ে দেখবে বলে দ্বিগুন উৎসাহিত দর্শক। অনুরাগীরা যত লাফাচ্ছেন তার চেয়ে অবশ্য দ্বিগুন আনন্দে লাফাচ্ছেন গুনগুন। বর আসার অপেক্ষায় আর গুনগুনের তর সইছেনা। কে কি বলবে কুছ পরওয়া না করে সকলের সঙ্গে দে ছুট বর দেখতে আর এই দেখে সৌজন্য বেশ হতবাক। আর নতুন বরের সাথে পরিবার আর দর্শক ও বেশ অবাক। তাতে গুনগুনের কিছু যায় আসেনা।

Advertisements

অবশ্য গুনগুন ওরফে তৃণা নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কনের সাজে ফের ভাইরাল তৃণা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি  ভিডিয়ো  পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে  লাল টুকটুকে কনের  সাজে নজর কেড়েছেন তৃণা। কপালে চন্দন, লাল টিপ, লাল ওড়না,  মাথায় মুকুট পরে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে বেনারসীর বদলে লেহেঙ্গাতে আরো বেশি নজর কেড়েছেন অভিনেত্রী। ভিডিয়োটিতে আরো দেখা গিয়েছে প্রথমে তিনি ফোন ঘাটতে ব্যস্ত আর ননদিনীরা সাজাতে। তারপর লাল চূর্ণীতে গা ভর্তি গয়না, লেহেঙ্গা পরে রীতিমতো হিমশিম খাচ্ছেন তৃণা।  অভিনেত্রীকে কনের লুকে আর এই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

এখানেই শেষ নয়। গুনগুনের বিয়ে বলে কথা আর গুনগুন নাচবেনা তা কখনো হয়। গুনগুন মানেই তো নাচ, গান, হই হুল্লোড়। কনের সাজ মানেই ভারী সাজ। আর এক্ষেত্রে বেনারসি নয় লেহেঙ্গা কিন্তু নাচ মাস্ট তাই লেহেঙ্গা পড়ে দুই ননদিনীকে সঙ্গী করেই নেচে উঠলেন গুনগুন। আবার কোন গানে জানেন। দেখুন এই ভিডিয়ো। এখন সব জায়গায় ট্রেন্ডিং চলছে টুম্পা সোনা। আর এই গানেই তিনজনে তুমুল নেচে উঠলেন অভিনেত্রী। আর গুনগুনের এই ঠুমকার রিল ভিডিয়ো নিজেই শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে তৃণা। আর এই নাচ দেখে তিন্নি দিদি কমেন্ট বক্সে বলে ওঠে তোরা ফাটিয়ে দিয়েছিস উত্তরে গুনগুন বলে পরের বার একসাথে। এই নাচ দেখে চোখ কপালে নেটিজেনদের। প্রশংসায় ভরে গিয়েছে মুহূর্তে ভাইরাল এই ভিডিয়ো।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media